ঢাকা, রোববার 22 April 2018, ৯ বৈশাখ ১৪২৫, ৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রাবি জয়পুরহাট জেলা সমিতির নবীন বরণ

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জয়পুরহাট জেলার শিক্ষার্থীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে জয়পুরহাট জেলা সমিতি কর্তৃক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আইন বিভাগের সহকারী অধ্যাপক ও সমিতির সভাপতি সাদিকুল ইসলাম সাগরের সভাপতিত্বে ও মাছরাঙা টেলিভিশনের রাজশাহী ব্যুরো গোলাম রাব্বানীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান। 

অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মো. মোজাফ্ফর হোসেন, বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, লাকসাম আখাউড়া ডাবল লাইন রেলপথ নির্মাণ প্রকল্পের প্রধান প্রকৌশলী মো. সুবক্তগীন। প্রধান আলোচক জয়পুরহাট ২ আসনের সাংসদ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন।

এর আগে সকালে মিলনায়তনের সামনে থেকে র‌্যালি বের করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন তারা। এসময় জয়পুরহাট জেলা সমিতির প্রায় ৩শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ