ঢাকা, মঙ্গলবার 24 April 2018, ১১ বৈশাখ ১৪২৫, ৭ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বেলকুচি পৌর সভার সাবেক মেয়র মফিজ উদ্দিন লাঁল খাঁন আর নেই

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার সাবেক মেয়র ও বেলকুচি পৌর আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মফিজ উদ্দিন লাঁল খাঁন আর নেই।  শুক্রবার রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহ.........রাজীউন) মৃত্যুকালে তাহার বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি স্ত্রী দুই মেয়েসহ পরিবারে অসংখ্য আত্মীয় স¦জন বন্ধু বান্ধব রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার বাদ যোহর বেলকুচি ডিগ্রী কলেজ মাঠে মরহুমের নামাযে জানাজা অনুষ্ঠিত হয়। পরে শেরনগর কামারপাড়া পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যণ মন্ত্রী আলহাজ মোহাম্মাদ নাসিম, সাবেক মন্ত্রী জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ -২ আসনের সংসদ সদ্স্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য আলহাজ আব্দুল মজিদ মন্ডল। বেলকুচি প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা আলহাজ গাজী সাইদুর রহমান,এনায়েতপুর-চৌহালী প্রেসক্লাবের সভাপতি আব্দুস ছামাদ খান, মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আওয়ামীলীগ নেতা আলহাজ আব্দুল মমিন মন্ডল, বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ সর্বস্তরের জনসাধারণ গভীরভাবে শোক প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ