ঢাকা, মঙ্গলবার 24 April 2018, ১১ বৈশাখ ১৪২৫, ৭ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

প্রনোদনার সার ও বীজ বিতরণ

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর সাপাহারে কৃষকের মাঝে রবি ২০১৭-১৮ মৌসুমের প্রনোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক ক্ষুদ্র চাষীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিতে উপজেলা চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ৮৭০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ বাংলাদেশ আওয়ামীলীগ নওগাঁ জেলার সাধারন সম্পাদক, সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা কৃষি অফিসার এএফএম গোলাম ফারুক হোসেন, সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক প্রমুখ। এবারে উপজেলার ৮৭০ জন কৃষকের মধ্যে ৮২০ জন কৃষকের মাঝে ৪৫ কেজি সার ও ৫০০ টাকা এবং ৫০ জন কৃষকের মাঝে ৮২০ কেজি সার ও ১০০০ টাকা বিতরণ করা হয়।
এর আগে প্রধান অতিথি সাধন চন্দ্র মজুমদার এমপি উপজেলা পরিষদের অর্থায়নে সাব মার্সিবল ও পানির ট্যাংক সরবরাহের শুভ উদ্বাধন ঘোষনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ