ঢাকা, মঙ্গলবার 24 April 2018, ১১ বৈশাখ ১৪২৫, ৭ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জের গড়চাপড়া গ্রামের বাবু নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বত্তরা। বুধবার রাতে উপজেলার মুন্সিগঞ্জ গড়চাপড়া গ্রামের মসজিদপাড়ায় উজির শাহের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত বাবু মন্ডল আলমডাঙ্গার গড়চাপড়া গ্রামের পূর্বপাড়ার মৃত শুকুর মন্ডলের ছেলে।
পুলিশ জানায়, বুধবার রাতে অজ্ঞাত দুর্বত্তরা বাবুকে গ্রামের একটি চায়ের দোকানর সামনে থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে গড়চাপড়া গ্রামের মসজিদপাড়ায় উজির শাহের বাড়িতে নিয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে কেউ বলতে পারছেনা। ধারনা করা হচ্ছে পূর্বশ্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। রাতে পুলিশ ঘটনাস্থলের পাশের কয়েকটি মাঠে লাশের অনুসন্ধান করলেও লাশ খুজে পায়নি।
বৃহস্পতিবার সকালে গ্রামবাসী মাঠে যাওয়ার সময় উজির শাহের বাড়ির সামনে রক্ত দেখে। পরে তার ঘরে বাবুর লাশ দেখে আলমডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ আরও জানায়, বাবুর বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় হত্যা, ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ