ঢাকা, বুধবার 25 April 2018, ১২ বৈশাখ ১৪২৫, ৮ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

ধামরাইয়ে ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

সাভার সংবাদদাতা : ধামরাইয়ে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ২০। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইর কেলিয়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা শুভযাত্রা পরিবহনের সাথে আশুলিয়ার নবীনগর থেকে মানিকগঞ্জ এর উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত দুই ব্যক্তি নিহত হয়। এসময় আহত হয় উভয় বাসের অন্তত ২০ জন। পরে ধামরাই ফায়ার সার্ভিস খবর পেয়ে আহতদের উদ্ধার করে ধামরাইর বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ বাস দুটি আটক করলেও এর চালক ও হেলপাররা পালিয়ে যায়।
এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্য ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট কোহিনুর মিলের সামনে সড়ক দুর্ঘটনায় এক গাড়ির ড্রাইভার নিহত হয়েছে। 
মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের পাঁচ্চর এলাকায় ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মমতাজ বেগম (৬৫) নামের এক রোগীর মৃত্যু হয়েছে। পাঁচ্চরে রয়েল হাসপাতালে চিকিৎসার জন্য নেয়ার পথে এ দুর্ঘটনা ঘটে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২ টার দিকে একটি  ইজিবাইকে করে অসুস্থ্য মমতাজ বেগমকে নিয়ে তার স্বজনেরা পাঁচ্চরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশের অবস্থিত রয়েল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের সামনে ইজিবাইক থেকে নামার আগেই খুলনা থেকে ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রোগী মমতাজের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরো দুইজন আহত হয়। নিহত মমতাজ বেগম কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দ্রা এলাকার বাদশা মাতুব্বরের স্ত্রী।
মাদারীপুরের পাঁচ্চর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, বাসটি রোগীকে  বহনকারী ইজিবাইককে ধাক্কা দিলে তার মৃত্যু হয়। বাসের চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার চেষ্টা চলছে

অনলাইন আপডেট

আর্কাইভ