ঢাকা, বুধবার 25 April 2018, ১২ বৈশাখ ১৪২৫, ৮ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী আরিফ ইন্তেকাল

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুর প্রেসক্লাবের চারবারের নির্বাচিত সাধারণ সম্পাদক, ফরিদপুর রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, 'এনটিভি' ও 'আমারদেশ' পত্রিকার সাবেক ফরিদপুর জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল 'আমার ফরিদপুর' এর সম্পাদক আরিফ ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিলল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর। তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন।
শনিবার বিকেলে ঢাকা থেকে আরিফের মৃতদেহ ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা। রাতে ফরিদপুর ডায়বেটিক হাসপাতালের হিমাগারে রাখা হবে তাকে। এরপর রোববার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবে নিয়ে আসা হবে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের জন্য। দুপুরে গোয়ালচামট খোদাবক্স রোডস্থ জামে মসজিদে জানাযা শেষে তাকে আলিপুরে দাফন করার কথা রয়েছে।
পারিবারীক সূত্র জানায়, শুক্রবার রাত ১১টার দিকে স্ত্রীর সাথে শেষ কথা হয় তার। এরপর গভীর রাত পর্যন্ত তিনি কম্পিউটারের কাজ শেষে ঘুমাতে যান। সকালে তাকে ডাকাডাকির পরেও  আর জেগে উঠেননি তিনি। গভীর রাতে ঘুমের মধ্যে তিনি ষ্ট্রোক করে মারা যান বলে ধারণা করা হচ্ছে।
আরিফ ইসলাম ফরিদপুর শহরের গোয়ালচামট খোদা বক্স রোডের মরহুম আব্দুস সালামের পুত্র। ২ বোন ২ ভাই ও বৃদ্ধ মা রয়েছে তার।
আশির দশকের শেষের দিকে ফরিদপুরের স্থানীয় দৈনিক 'ঠিকানা' পত্রিকা দিয়ে তিনি সাংবাদিকতা শুরু করেন। এরপর নব্বইয়ের দশকে দীর্ঘদিন তিনি দৈনিক 'আজকের প্রত্যাশা' পত্রিকার ফরিদপুর প্রতিনিধি হয়ে কাজ করেছেন। ২০১২ সালে পত্রিকায় খবর প্রকাশের জের ধরে একাধিক মামলায় জর্জরিত হয়ে আরিফ ইসলাম ফরিদপুর ছেড়ে ঢাকায় যান। এরপর ‘আমার ফরিদপুর’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদনার দায়িত্ব পালন করছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ