ঢাকা, বৃহস্পতিবার 26 April 2018, ১৩ বৈশাখ ১৪২৫, ৯ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

মেহেরপুরে ডাকাত দলের দু’পক্ষের গুলাগুলীতে ডাকাত সর্দার খাদেমুল নিহত

মেহেরপুর সংবাদদাতা : মেহেরপুর শহরের ব্র্যাক অফিসের পাশের রাস্তায় ডাকাত দলের দু’পক্ষের গুলাগুলীতে ডাকাত সর্দার খাদেমুল (২৮) নিহত হয়েছে। গতকাল ভোরে এ গুলাগুলীর ঘটনা ঘটে। সে শহরের শিশু বাগান পাড়ার রেজাউল হকের ছেলে। তার  নামে মেহেরপুর থানায় ডাকাতি, হত্যা সহ একাধীক মামলা রয়েছে বলে  জানান পুলিশ।
 মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, ভোরের দিকে ব্র্যাক অফিসের সামনে ডাকাত দলের দু’পক্ষের মধ্যে গুলাগুলী শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। রাস্তায় পড়ে থাকতে দেখি গুলীবিদ্ধ খাদেমুলের লাশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি ওয়ান সুটারগান, তিনটি হাতাবোমা ও দেশীয় অস্ত্র। সে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। এর আগে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পাশে একাধীক ডাকাতি, ডাকাতিকালে এক রং মিস্ত্রীকে গুলী করাসহ কয়েকটি হত্যা মামলার আসামী সে।
নিহত খাদেমের নামে থানায় ১১ টি মামলা রয়েছে বলে জানান পুলিশ। এর মধ্যে হত্যা মামলা দু’টি, অস্ত্র আইনে একটি, বিস্ফোরক আইনে একটি, চাঁদাবাজি দু’টি, দস্যুদা আইনে দু’টি, ডাকাতির প্রস্তুতি একটি, চুরির মামলা দু’টি।

মেহেরপুরে বিএনপির মানববন্ধন
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মেহেরপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিএনপি। গকাল সকাল সাড়ে ৮ টার দিকে শহরের সাহাজিপাড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করা হয়। নেতৃত্ব জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুণ। বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ইলিয়াস হোসেন, আব্দুর রহমান, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসসহ দলীয় নেতারা। মাসুদ অরুণ বলেন, গুম খুনের মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টি করেছে সরকার। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যাচার  করছেন তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ