ঢাকা, শুক্রবার 27 April 2018, ১৪ বৈশাখ ১৪২৫, ১০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রংপুরে এ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষ নিহত ৩ ॥ আহত ২

 

রংপুর অফিস : রংপুরের সদর উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের পাগলাপীর এলাকায়  রোগীবাহী আ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের সংঘর্ষে এক অন্তস্বত্তা নারীসহ একই পরিবারের ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় এই দুর্ঘটনা ঘটে।

রংপুর পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা নুর ইসলাম জানান, দিনাজপুর জেলার বীরগঞ্জ থেকে একটি আ্যাম্বুলেন্স রোগী নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপালে আসার সময় রংপুর- দিনাজপুর মহাসড়কের পাগলাপীর পল্লী বিদ্যুত অফিসের কাছে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অন্তস্বত্তা মনি বেগম (২৫) ও তাঁর মামা তুষার (৩০) নিহত হয়। এ সময় আরও ৩ জন আহত হয়। আহত ৩ জনকে রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে চিকিৎসাধীন অফিয়া বেগম (৫৫)  সেখানে মারা যায় । অফিয়া  বেগম নিহত মনির চাচি। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এদিকে হাসপাতালে চিকিৎসাধীন ড্রাইভারসহ দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আব্দুস সালাম। নিহত হেলপারের বাড়ি দিনাজপুরের বিশ্বনাথপুরে। নিহত রুবিয়া বেগমের বাড়িও একই এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

 কোতয়ালী থানার ওসি বাবলু মিয়া জানান,অ্যাম্বুলেন্স ড্রাইভার বেপরোয়া গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং হতাহতের ঘটনা ঘটে। তিনি জানান , ময়নাতদন্তের পর লাশ গুলো পরিবারের নিকট হস্তান্তÍর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ