ঢাকা, শুক্রবার 27 April 2018, ১৪ বৈশাখ ১৪২৫, ১০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বুধবার সকালে বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গৌরনদী বাসস্ট্যান্ডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যকরী পরিষদের নাম ঘোষণা ও পরিচিতি সভায় নবগঠিত কমিটির সাধারন সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মো. হারিছুর রহমান পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বুধবার বেলা ১১টায় অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। সভায় জানানো হয় বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সরকারের মন্ত্রী পরিষদের প্রভাবশালী সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এম.পি এবং সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মো. ইউনুস এম,পির পক্ষ থেকে গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দের নামের তালিকা পাঠ করে শোনাচ্ছেন।

সভায় আরো জানানো হয়, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস যৌথ সাক্ষরে ২২ এপ্রিল নবগঠিত কমিটির অনুমোদন দেন। অনুমোদিত কমিটিতে নব নির্বাচিতরা হলেন সভাপতি-এইচ,এম জয়নাল আবেদীন, সহসভাপতি- এইচ,এম হারুন, সৈয়না মনিরুন নাহার মেরী, আব্দুর রব হাওলাদার, প্রদীপ কুমার নাগ, মো. ফারুক হোসেন মোল্লাা, আব্দুল মান্নান মৃধা, মো. নূর আলম সেরনিয়াবাত, শরীফ মেজবাহ উদ্দিন ফিরোজ।

সাধারণ সম্পাদক-মো. হারিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক-গোলাম হাফিজ মৃধা, সৈকত গুহ পিকলু, ফরহাদ হোসেন মুন্সি, সাংগঠনিক সম্পাদক সালাম সেরনিয়াবাত, জামাল হোসেন বাচ্চু, কৃষ্ণ কান্ত দে চিত্ত। আইন বিষয়ক সম্পাদক-এডভোকেট শাহিদা আক্তার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক- পরিতোষ নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক-মো. কামরুল ইসলাম দীলিপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক-জয়নাল আবেদীন খন্দকার, দপ্তর সম্পাদক-গৌতম বণিক, ধর্ম বিষয়ক সম্পাদক-মাওলানা নুরুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক-রেজাউল করিম টিটু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক-বজলুর রহমান মাঝি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-মো. বেলায়েত হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক-সেলিনা আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনোয়ার রাঢ়ী, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক-মো. বখতিয়ার হাওলাদার, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক-আবু সাঈদ কামেল মো. কাওছার হোসেন, শ্রম সম্পাদক নুর আলম শিকদার, সাংস্কৃতিক সম্পাদক মো. আবুল হোসেন মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. জামাল হোসেন খন্দকার, কোষাধ্যক্ষ বাবু ভোলানাথ সাহা, সহ দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন টিপু, সহ প্রচার সম্পাদক মঙ্গল ঘরামি।

ঘোষিত কমিটির সদস্য পদে রয়েছেন, কালিয়া দমন গুহ, মো. আকবার হোসেন ফারুক, আবু সাঈদ নান্টু, মো. হাক্কানী আলম, মো. কাদের ফকির, রফিকুল ইসলাম রাজা, মেজবাহ উদ্দিন আকন, আব্দুর রাজ্জাক হাওলাদার, মো. শাহজাহান কবির, মো. শাহজাহান প্যাদা, মো. আলমগীর কবিরাজ, মো. মজিবর রহমান মোল্লা, মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা, মো. মতলেব মাতুব্বর, অখিল চন্দ্রদাস, মো. মাহবুব চোকদার, বাবু শান্তি রঞ্জন সোম, মো. কালাম মৃধা, কাজী আব্দুস ছাত্তার বাবুল, মো. মঞ্জু খন্দকার, মো. হালিম সরদার, মো. ফারুক হোসেন বেপারী, মো. কালাম শিকদার, সঞ্জিব কুমার হালদার, প্রণব রঞ্জন দত্ত, মো. জালাল সরদার, মোসা. রাসিদা বেগম, খায়রুন নাহার মায়া, সাবিনা খন্দকার, মিনু আক্তার, শিপ্রা রানী, রেবা আক্তার, সোহরাব জমাদ্দার, মো. মামুন মোল্লা, নুর মোহাম্মাদ, শিমুল সরদার।

উল্লেখ্য, ২০১২ সাথে অনুষ্ঠিত গৌরনদী উপজেলা আওয়ামীলীগ এর সম্মেলনে এইচ,এম জয়নাল আবেদীনকে সভাপতি ও মোঃ হারিছুর রহমানকে সাধারণ সম্পাদক করে গৌরনদী উপজেলা আওয়ামী লীগ এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। এর দীর্ঘ দিন পরে হলেও দলের পূর্ণাঙ্গ কমিটি পেয়ে গৌরনদী উপজেলা আওয়ামী লীগে এখন খুশির জোয়ার বইছে।

অনলাইন আপডেট

আর্কাইভ