ঢাকা, শুক্রবার 27 April 2018, ১৪ বৈশাখ ১৪২৫, ১০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

গাজী রাকায়েতের বিরুদ্ধে পর্নোগ্রাফি মামলায় প্রতিবেদন জমা পেছালো

স্টাফ রিপোর্টার : ফেসবুক মেসেঞ্জারে ‘অশালীন প্রস্তাবের’ অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিনেতা-নাট্যকার গাজী রাকায়েতের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। 

গতকাল বৃহস্পতিবার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্ধারিত দিনে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহবুব আলম আরও সময় চাইলে ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম ৪ জুন নতুন দিন ঠিক করে দেন। গত ২২ মার্চ এক গৃহবধূ পুরান ঢাকার শ্যামপুর থানায় গাজী রাকায়েতের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন।

মামলায় বাদী অভিযোগ করেছেন, গত ২৭ ফেব্রয়ারি রাতে ‘গাজী রাকায়েত টুকু’ ফেসবুক আইডি থেকে তাকে ‘অশ্লীল, অনৈতিক, ধর্মীয় অনুভূতি পরিপন্থী, ইঙ্গিতপূর্ণ ও যৌন উত্তেজক’ বার্তা পাঠানো হয়। এতে ব্যক্তিগত ও সামাজিকভাবে তার সম্মানহানি হয়েছে। ফেসবুক মেসেঞ্জারে ওই কথোপকথনের স্ক্রিনশট একটি ক্লোজড গ্রুপে পোস্ট করেন ওই গৃহবধূ। তার সেই পোস্টের পর ৬ মার্চ গাজী রাকায়েত বলেন, তার দুটি ফেসবুক অ্যাকাউন্ট ‘হ্যাকড’ হয়েছে।

পরে অপরাজিতা সংগীতা নামে একজন অধিকারকর্মী ওই স্ক্রিনশট ফেইসবুকে শেয়ার করেন। তখন গাজী রাকায়েত একটি সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, তার কয়েকজন শিক্ষার্থীর কাছে ওই ফেইসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড ছিল, তারা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি গাজী রাকায়েত। 

একইসঙ্গে তিনি টেলিভিশন প্রযোজক সমিতি, শিল্পী সমিতিরও সদস্য।

অনলাইন আপডেট

আর্কাইভ