ঢাকা, শনিবার 28 April 2018, ১৫ বৈশাখ ১৪২৫, ১১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

চৌগাছায় প্রবীণ অন্ধ ইমামের ইন্তিকাল নেতৃবৃন্দের শোক

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় প্রবীণ অন্ধ ইমাম আব্দুল ওয়াহেদ (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন পুড়াহুদা পূর্বপাড়া জামে মসজিদের ইমামতির দায়িত্ব পালন করেন। অন্ধ হলেও তার সুললিত কন্ঠের কোরআন তেলাওয়াত মুসল্লীদের মুগ্ধ করত। শুক্রবার ভোর চারটায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার সকাল দশটায় পুড়াহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রবীণ এই ইমাম এবং বৃহস্পতিবার বজ্রপাতে নিহত একে ফজলুল হক ঠান্ডুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাদের উভয়কেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজার নামাজে উপস্থিত ছিলেন যশোর জেলা পশ্চিম জামায়াতের নায়েবে আমীর ও চৌগাছা-ঝিকরগাছা আসনের সাবেক সংসদ সদস্য প্রিন্সিপাল মুহাদ্দিস আবু সাঈদ মো. শাহাদৎ হুসাইন, উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম,উপজেলা জামায়াতের আমীর আমিন উদ্দিন খান, নায়েবে আমীর মাওলানা নূরুল ইসলাম, সেক্রেটারী মাস্টার আব্দুল কাদের, সহ-সেক্রেটারী মাস্টার ইমদাদ হুসাইন, পৌর জামায়াতের সভাপতি মাওলানা আব্দুল খালেকসহ উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও বিপুল পরিমান সাধারণ মানুষ।
এদিকে আব্দুল ওয়াহেদ এবং একে ফজলুল হকের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক সংসদ সদস্য প্রিন্সিপাল মুহাদ্দিস আবু সাঈদ মো. শাহাদৎ হুসাইন, উপজেলা জামায়াতের আমীর আমিন উদ্দিন খান, নায়েবে আমীর মাওলানা নূরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, সেক্রেটারী ইউনুচ আলী, সহ-সভাপতি এমএ সালাম, উপজেলা জামায়াতের সেক্রেটারী মাস্টার আব্দুল কাদের, সহ-সেক্রেটারী মাস্টার ইমদাদ হুসাইন, পৌর সভাপতি মাওলানা আব্দুল খালেক প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ