ঢাকা, শনিবার 28 April 2018, ১৫ বৈশাখ ১৪২৫, ১১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রাউলিবাগ বায়তুল আমান মাদরাসায় ক্রীড়া-সাংস্কৃতিক অনুষ্ঠান

রাউলিবাগ বায়তুল আমান এবতেদায়ী মাদরাসায় বক্তব্য রাখছেন সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল খালেক সওদাগর -সংগ্রাম

উপজেলার রাউলিবাগ বায়তুল আমান এবতেদায়ি মাদরাসায় বর্ণিল আয়োজনে অভিভাবক সমাবেশ এবং বার্ষিক শ্রেণি কার্যক্রম, ক্রীড়া ও সাংস্কৃতিক  প্রতিযোগিতা এবং এর পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি বিপুল উৎসাহ-উদ্দীপনায় সম্পন্ন হয়।
সম্প্রতি মাদরাসা ব্যবস্থাপনা কমিটি (এমএমসি) এর সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল খালেক সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাদরাসা কমিটির সম্পাদক ও লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মোঃ নুরুল আবছার চৌধুরী। অতিথি ছিলেন বরমা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি শিক্ষানুরাগী আলহাজ্ব আবদুস সবুর সওদাগর, মাদরাসার সহ-সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিল, শিক্ষানুরাগী মুহাম্মদ হোসেন সওদাগর, আলহাজ্ব মোঃ শফি সওদাগর, শিক্ষক আবু তাহের ও সোনা মিয়া সওদাগর। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধান শিক্ষক প্রধানশিক্ষক মাওলানা এস এম মিসবাহুল হক। 
সভায় বক্তারা বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। মানসম্মত শিক্ষাই জাতিকে এগিয়ে নিয়ে যাবে। এরই লক্ষ্যে আধুনিক ও দ্বীনী শিক্ষার জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান রাউলিবাগ বায়তুল আমান এবতেদায়ি মাদরাসা প্রতিষ্ঠা করা হয়েছে। আলোকিত জাতি ও মানব সম্পদ তৈরি করতে এ প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল এবং মোনাজাত পরিচালনা করেন প্রধানশিক্ষক মাওলানা এস এম মিসবাহুল হক।
এতে ২ বিভাগে ১০ ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ