ঢাকা, রোববার 29 April 2018, ১৬ বৈশাখ ১৪২৫, ১২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

নগরীর পানিবদ্ধতা দূর করার অঙ্গীকার কেসিসি মেয়র প্রার্থী মঞ্জুর

খুলনা অফিস : দখল হয়ে যাওয়া খালসমূহ দখলমুক্ত করে এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়ে নগরীর পানিবদ্ধতা দূর করার অঙ্গীকার করলেন কেসিসি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। জনসাধারণের চলাচলের সুবিধার্থে ফুটপাতগুলো দখলমুক্ত করার পাশাপাশি হকারদের লাইসেন্স প্রদান এবং সপ্তাহে এক একদিন একটি করে সড়ক হকারদের ব্যবসার জন্য উন্মুক্ত করে দেয়ার কথাও জানালেন তিনি। যাতে স্বল্প আয়ের নগরবাসী ন্যায্য মূল্যে কেনাকাটা করতে পারে। তিনি বলেন, শাসক দলীয় প্রার্থীর হাতে রাষ্ট্রীয় সম্পদ লুটপাটের বিপুল পরিমাণ অবৈধ অর্থ রয়েছে। আমি দরিদ্র প্রার্থী হিসেবে এই নগরীর খেটে খাওয়া সাধারণ মানুষই আমার ভরসাস্থল।
নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শনিবার সকাল ও দুপুরে দুই দফায় নগরীর বৈকালী মোড়-বাজার এলাকা এবং পরে হাদিস পার্ক, ডাকবাংলা, ফেরীঘাট, খানজাহান আলী রোড, শান্তিধাম, সিমেট্রি রোড, পিকচার প্যালেস মোড় এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।
সকাল ৯টায় বৈকালী বাজারে গণসংযোগকালে উপস্থিত ছিলেন এডভোকেট লতিফুর রহমান লাবু, এডভোকেট বজলার রহমান, সিরাজুল ইসলাম, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, এডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, জহর মীর, এডভোকেট ইমতিয়াজ আলম বাবু, আবুল কালাম আজাদ, কাজী শাহনেওয়াজ নীরু, নিঘাত সীমা, মিসেস মনি, হায়দার তরফদার প্রমুখ।
দুপুর সাড়ে ১২ টায় নগরীর প্রাণকেন্দ্রে গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি এডভোকেট লতিফুর রহমান লাবু, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, জামায়াতের এডভোকেট শাহ আলম, বিজেপির সিরাজউদ্দিন সেন্টু, বিএনপি নেতা ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, ইকবাল হোসেন খোকন, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, আজিজুল হাসান দুুলু, একরামুল হক হেলাল, আব্দুর রাজ্জাক, শামসুজ্জামান চঞ্চল, অধ্যাপক শফিকুল আলম, মাহবুব হাসান পিয়ারু, নাজমুল হুদা চৌধুরী সাগর, এস এম কামাল হোসেন, হেলাল আহমেদ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, মহিউদ্দিন টারজান, নাসির খান, সাব্বির আহমেদ প্রমুখ।
ধানের শীষের পক্ষে পিরোজপুর বিএনপির গণসংযোগ : কেসিসি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে খুলনা মহানগরীর ২২ নং ওয়ার্ড নতুন বাজার চরে শনিবার সকাল থেকে ব্যাপক গণসংযোগ করেছেন পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পিরোজপুর জেলার সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি দল এলাকার ভোটারদের মাঝে ধানের শীষের লিফলেট বিতরণ করেন এবং মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের জন্য ভোট চান। এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো. আহসান মাসুদ খোকন, জিয়ানগর উপজেলা ছাত্রদল সভাপতি মো. মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আল আমিন, মো. তৌহিদুল ইসলাম, তানজিদ হাসান সাওন প্রমুখ।
এদিকে পাইকগাছা উপজেলা বিএনপির একটি শক্তিশালী সাংগঠনিক টিম নগরীর ৩১ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও ধানের শীষের লিফলেট বিতরণ করেছে। থানা বিএনপির আহবায়ক ডা. আব্দুল মজিদের নেতৃত্বে এই টিমে উপস্থিত ছিলেন এডভোকেট জি এম আব্দুস সাত্তার, শাহাদাত হোসেন ডাবলু, আমিনুল ইসলাম বাহার, সরদার তোফাজ্জেল হেসেন, আবু মুসা, এডভোকেট এসকেন্দার, মো. আবু হানিফ, মো. আব্দুর রশিদ, শেখ আলামিন, মো. রবিউল ইসলাম, ইউনুস আলী, মফিজুল ইসলাম, আব্দুস সাত্তার মোড়ল, কাশেম জোয়াদ্দার, তাছলিমুর গাজী প্রমুখ।
বিকেলে বটিয়াঘাটা উপজেলা বিএনপির একটি টিম থানা সভাপতি খায়রুল ইসলাম খান জনির নেতৃৃত্বে জোড়াগেট এলাকায় গণসংযোগ করে। এ সময় উপস্থিত ছিলেন কামরুল ইসলাম, খন্দকার ফারুক হোসেন, সাইফুর মেম্বরা, এজাজুর রহমান শামীম, বাহাদুর মুন্সি, শফিক, সাহেব আলী, মুসা, মহসিন, নীরু মেম্বার, হাফিজ, সোহেল, দিদার, বাদল, শাকিল, আজমল আহমেদ লিটন, ইসমাইল হোসেন, বাবুল, সাহেল, ইলিয়াস, বায়েজিদ, হায়দার, সেলিম, কবির, শফিক, আহম্মদ, এনামুল, মশিউর, লায়েক আলী, আসলাম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ