ঢাকা, রোববার 29 April 2018, ১৬ বৈশাখ ১৪২৫, ১২ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালন করল প্রাণ-আরএফএল গ্রুপ

কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে প্রাণ-আরএফএল গ্রুপ। দেশের বিভিন্ন স্থানে অবস্থিত গ্রুপটির কারখানায় এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ।  

শনিবার সকালে নরসিংদীতে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও প্রাণ ফ্যাক্টরি ঘোড়াশাল, গাজীপরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক, হবিগঞ্জে প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও প্রাণ এগ্রো লিমিটেড এর নাটোর কারখানায় কর্মীরা র‌্যালি বের করেন। র‌্যালিটি কারখানা সংলগ্ন বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার কারখানাগুলোতে এসে শেষ হয়। পরে কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রাণ-আরএফএল গ্রপের কর্পোরেট ফাইন্যান্স এর জেনারেল ম্যানেজার (ইএইচএস) কাজী ওয়াহিদুর রহমান বলেন, উৎপাদনশীলতা বৃদ্ধির সাথে কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা ওতপ্রোতভাবে জড়িত। প্রাণ-আরএফএল গ্রপ সব সময় কর্মীদের পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তাকে সর্Ÿোচ্চ গুরুত্ব দেয়। এ ধরনের আয়োজনের ফলে কর্মীদের মধ্যে সচেতনতা আরো বাড়বে বলে আশা প্রকাশ করেন তিনি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ