শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

ফুলবাড়ীর তেঁতুলিয়া গ্রামে জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে সংঘর্স মহিলাসহ আহত ৪

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার তেঁতুলিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তেঁতুলিয়া গ্রামের একই পরিবারের  দুই মহিলাসহ ৪ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।
গত ২৯ এপ্রিল ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার তেঁতুলিয়া আড়া গ্রামে জমির সীমানা নিদ্ধারন করতে গেলে প্রতিপক্ষরা এই হামলা করে।
আহতরা হলেন ফুলবাড়ী উপজেলার তেঁতুলিয়া আড়া পাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে আহেনুর (৩৮), আহেনুরের সহদর ভাই আক্তার আলী (৩৫), আহেনুর রহমানের স্ত্রী বিউটি বেগম (৩৩) ও আহেনুরের মা  মৃত ফজলুর রহমানের স্ত্রী রাজিয়া বেগম (৫৫)। ভুক্ত ভোগীরা জানায় তেঁতুলিয়া মৌজার ৩২ শতক জমি নিয়ে একই এলাকার বাসীন্দা  সাবেক পৌর কাউন্সিলর মো: শহিদুল ইসলামের সাথে বিরোধ চলে আসছিল।
গতকাল ২৯ এপ্রিল রবিবার বিকালে স্যেটেলম্যান্ট এর সার্ভেয়ার সরজমিন ঘটনা স্থালে তদন্ত করতে গেলে, সীমান নিদ্ধারন নিয়ে বাক বিতন্ডার সৃষ্টি হয়।
এই বাক বিতন্ডার ফাকে সাবেক পৌর কাউন্সিলর মো: শহিদুল ইসলামের হুকুমে তার ছেলেসহ তার দলবল নিয়ে আহেনুরের পরিবারের উপর হামলা করে, তাদের হামলায় আহেনুর সহ তার ভাই, মা ও স্ত্রী গুরুতর আহত হয়।
এসময় স্থানীয় বাসীন্দারা সেখান থেকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাষ্থ্র কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ