ঢাকা, শুক্রবার 4 May 2018, ২১ বৈশাখ ১৪২৫, ১৭ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা জামায়াত নেতা ফরায়েজীর ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) ও চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের দক্ষিণ শাখার সভাপতি এবং উপজেলা কর্মপরিষদ ও মজলিসে শূরার সদস্য মৌলভী আবুল কাশেম ফরায়েজী ৭২ বছর বয়সে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে গত বুধবার রাত ১১ টায় নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাযে জানাযা শেষে তাকে নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। 

জামায়াত নেতা আবুল কাশেম ফরায়েজীর ইন্তিকালে শোক প্রকাশ করে গতকাল বৃহস্পতিবার শোকবাণী প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম. শামসুল ইসলাম। শোকবাণীতে তিনি বলেন, মৌলভী আবুল কাশেম ফরায়েজীর জীবনের সকল নেক আমল কবুল করে আলাøহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আলাøহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। 

ডাঃ সৈয়দ আবদুল্লাহ মুহা: তাহেরের শোকবাণী 

জামায়াতে ইসলামীর নেতা মৌলভী আবুল কাশেম ফরায়েজীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডাঃ  সৈয়দ আবদুল্লাহ মুহা: তাহের গতকাল বৃহস্পতিবার এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি মৌলভী আবুল কাশেম ফরায়েজীর জীবনের নেকআমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

হাফেজা আক্তারের ইন্তিকালে শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যা (রুকন) নরসিংদী জেলার রায়পুরা উপজেলা নিবাসী হাফেজা আক্তার ৬৫ বছর বয়সে গত বুধবার ভোর ৪:৩০টায় নরসিংদী সদর হাসপাতালে শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, ৫ পুত্র ও ৪ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ৩রা মে বেলা ২টায় নরসিংদী জামেয়া কাসেমিয়া ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তাকে গাবতলি গোরস্তানে দাফন করা হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন বি. বাড়ীয়া জেলা জামায়াতের নামীর সৈয়দ গোলাম সারোয়ার, নরসিংদী জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা মুইনুদ্দিন, সদর উপজেলা জামায়াতের আমীর আবু মুয়াজ, শহর জামায়াতের আমীর জহিরুল ইসলাম, রায়পুরা উপজেলা জামায়াতের আমীর মাওলানা ওয়ালী উল্লাহসহ বহু ছাত্র-জনতা।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যা (রুকন) হাফেজা আক্তারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলনা আ. ন. ম শামসুল ইসলাম গতকাল বৃহস্পতিবার এক শোকবাণী প্রদান করেছেন।

 

শোকবাণীতে তিনি মুহতারামা হাফেজা আক্তারের (রাহিমাহুল্লাহ) জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্যধারণ করার তাওফীক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি 

অনলাইন আপডেট

আর্কাইভ