ঢাকা, সোমবার 7 May 2018, ২৪ বৈশাখ ১৪২৫, ২০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

টঙ্গীতে বিএনপির কেন্দ্রীয় নেতা নোমানসহ গ্রেফতার ১৫

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল নোমান ঢাকায় যাওয়ার পথে টঙ্গী থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে -সংগ্রাম

টঙ্গী সাংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন হাইকোটের রায়ে স্থগিত ঘোষণার পর বিএনপি দলীয় মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। সম্মেলনে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন স্থগিত করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে তিনি দাবি করেন। গতকাল রোববার বিকেলে টঙ্গীর আউচপাড়ায় তার নিজ বাসভবনে তিনি এ কথা বলেন।
সাংবাদিক সম্মেলনে হাসান উদ্দিন সরকার বলেন, নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী দুই লাখ ভোটের ব্যবধানে হারবেন। এটি আগে থেকেই আঁচ করতে পেরে নির্বাচন স্থগিতের ষড়যন্ত্র করা হয়েছে। নির্ধারিত দিনে নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন ব্যর্থ হলে আইনি লড়াইয়ে যাওয়ার ঘোষণা দিয়ে তিনি বলেন, যে কোনো মূল্যে নির্বাচন আদায় করে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনা হবে। হাসান সরকারের সাংবাদিক সম্মেলন চলাকালে সেখানে উপস্থিত নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেন।
বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান সরকারের সাংবাদিক সম্মেলন শেষে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল নোমান ঢাকায় যাওয়ার পথে টঙ্গী থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। এর কিছুক্ষণ পর বিএনপি’র ১০/১৫জন নেতাকর্মীদের গাড়ি থেকে নামিয়ে গ্রেফতার করে টঙ্গী থানায় নিয়ে যায়। পরে বিপুল সংখ্যাক পুলিশ নিয়ে হাসান উদ্দিন সরকারের বাড়ি ঘেরাও করে রাখে।
এদিকে নির্বাচন স্থগিতের পর আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ