ঢাকা, সোমবার 7 May 2018, ২৪ বৈশাখ ১৪২৫, ২০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বিএনপির নাম নালিশ পার্টি -ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা : আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি একটি আত্মস্বীকৃত দূর্নীতিবাজ দল। বেগম জিয়ার মামলার রায়ের ১০দিন আগে বিএনপি রাতের আঁধারে গঠনতন্ত্রের ৭ধারা উঠিয়ে নিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা দ-িতবাজ, দূর্নীতিবাজ। তাদের নেতারা পল্টনে দলীয় কার্যালয়ে বসে প্রেসব্রিফিং করছে, বাহিরে আন্দোলন করার মুরোদ নেই। আমরা ভারতের জনপ্রিয় প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠক করেছি। আমাদের দেশের রাজনীতির ব্যাপারে কোন আলাপ আলোচনা কিছুই হয়নি। রাজনীতি নিয়ে বিদেশে কিসের কথা। আমাদের দেশের রাজনীতি নিয়ে দেশে কথা বলব। বিএনপি নেতারা আমাদের দেশের রাজনীতি নিয়ে বিদেশিদের কাছে গিয়ে নালিশ করে। বিএনপি একটি নালিশের দলের পরিণত হয়েছে। তিনি আরও বলেন, বিএনপি মানে বি’তে বিদেশি, এন’তে নালিশ, পি’তে পাটি, এটার নাম নালিশ পার্টি। বেগম জিয়াকে দ- দিয়েছে আদালত, ১০বছর মামলা চলেছে। টালবাহানা করে ১৫২ বার হাজিরা দিয়েছে। এখানে আ’লীগের কিছুই করার নেই। আইনের মাধ্যমে তিনি মুক্তি পাবেন। পত্রিকায় দেখলাম বেগম জিয়া বলেছেন, বিএনপি নেতাদের নির্বাচনী প্রস্তুতি নেয়ার জন্য। আর নেতারা বলছেন বেগম জিয়া ছাড়া নির্বাচনে যাবেনা। ৭৫এর পরে বিএনপি, জাতীয়পার্টি দীর্ঘদিন ক্ষমতায় ছিল। সেই সময় মওদুদ ভাই বড় বড় দায়িত্বে ছিলেন। কিন্তু আমি এ এলাকায় যত উন্নয়ন করেছি, তিনি তার একশ ভাগের একভাগও করেন নাই, তার বাড়ির সামনের রাস্তারটাও আমি পাঁকা করে দিয়েছি।
তিনি গতকাল রোববার সকাল ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে নোয়াখালী -৫ আসনের ২৭টি প্রকল্পের ৪২ কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী জেলা পরিষদের সদস্য আকরাম উদ্দিন চৌধুরী সবুজ, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী প্রমুখ।
 তিনি আরও বলেন, নারী সমাজ সারাজীবন শেখ হাছিনা সরকারকে সমর্থন করা উচিত। কারণ শেখ হাছিনা তাদের নাম ঠিকানায় পিতার সাথে মায়ের নাম সংযুক্ত করেছেন। আমি যদি নির্বাচন করি আগামী নির্বাচনে আমার নেতাকর্মীরা আমার নির্বাচন করবে। কারণ আমি সারা বাংলাদেশের নির্বাচনী কাজে ব্যস্ত থাকব। তিনি বিএনপিকে উন্মাদের দল উল্লেখ করে বলেন, বিএনপি দেউলিয়া হয়ে গেছে, কারণ তারা তারেক রহমানের মত দ-প্রাপ্ত লোককে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ