ঢাকা, সোমবার 7 May 2018, ২৪ বৈশাখ ১৪২৫, ২০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

আবার রাজনীতি শুরু করবো -সৈয়দ আশরাফ

স্টাফ রিপোর্টার: আবার রাজনীতি শুরু করার ঘোষণা দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
গতকাল রোববার সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোডে ওসমানী স্মৃতি মিলনায়তনের পশ্চিম পাশে যানবাহন মেরামত কারখানার জমিতে বহুতল কার পার্কিং কাম মাল্টিপারপাস ভবনের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করা সৈয়দ আশরাফ বলেন, আমি অনেক দিন মাঠে ছিলাম না। এই যে আজ এসেছি, এখন থেকে আবার রাজনীতি শুরু করবো।
প্রকল্প অনুযায়ী, সরকারি যানবাহন মেরামত কারখানার ৬৮ হাজার ৭৫০ বর্গফুট জায়গার ওপর একটি ১০তলা ও একটি ২৫ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে। প্রতিটি ভবনের দু’টি বেজমেন্টে ১০৭টি ও গ্রাউন্ড ফ্লোরে ১১টি পার্কিং করা যাবে। দ্বিতীয় থেকে পঞ্চম তলা পর্যন্ত ৩০ হাজার ২০০ স্কয়ার ফুটের প্রতি ফ্লোরে ৬২টি করে গাড়ি পার্কিং করা যাবে।
১০তলা ভবনের ষষ্ঠ থেকে দশম তলা পর্যন্ত হবে অফিস। ২৫ তলা ভবনের ষষ্ঠ থেকে পঞ্চদশ তলা পর্যন্ত প্রতিটি ফ্লোরে ৬২টি করে গাড়ি পার্কিং করা যাবে। ষোড়শ থেকে পঞ্চবিংশ তলা পর্যন্ত অফিস এবং হেলিপ্যাড হিসেবে ব্যবহার হবে ছাদ। 

অনলাইন আপডেট

আর্কাইভ