ঢাকা, সোমবার 7 May 2018, ২৪ বৈশাখ ১৪২৫, ২০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

কসবায় ট্রাকচাপায় তিন ছাত্রলীগ নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটর সাইকেলের সাথে ট্রাকের মুখোমুখী সংঘর্ষে তিন ছাত্রলীগ নেতা নিহত এবং একজন আহত হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় উপজেলা সদরের শাহপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ এনামুল হক ফয়সাল (১৮), কুটি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আমীন বিজয় (১৮) ও উপজেলার কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সজল মিয়া (১৯)। নিহতদের মধ্যে এনামুল হক ফয়সাল গতকাল রোববার প্রকাশিত এস.এস.সির ফলাফলে কসবা উপজেলার কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসা শিক্ষা বিভাগে ২.৮ পয়েন্ট পেয়ে পাশ করেছেন বলে স্কুলের সহকারী শিক্ষক মোঃ মমিনুল ইসলাম জানিয়েছেন।
সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আবদুল করিম জানান, গত শনিবার সন্ধ্যায় উপজেলার কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক ফয়সাল, একই ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল আমীন, কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সজল মিয়া এবং ছাত্রলীগ কর্মী ছোটন মিয়া একটি মোটর সাইকেলে করে কসবার দিকে যাওয়ার সময় মোটর সাইকেলটি উপজেলার শাহপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই নুরুল আমীন নিহত হন। আশংকাজনক অবস্থায় অপর তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শনিবার রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল ও সজল মারা যায়। আহত ছাত্রলীগ কর্মী ছোটন মিয়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহত রুহুল আমিন বিজয় কুটি ইউনিয়নের শান্তিপুর গ্রামের বাসু মিয়ার ছেলে, নিহত ফয়সাল একই ইউনিয়নের ইদন মিয়ার ছেলে ও নিহত সজল উপজেলার মঈনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। এদিকে গতকাল রোববার দুপুরে রুহুল আমীন ও সজলের এবং বিকেলে ফয়সালের দাফন স¤পন্ন হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ