ঢাকা, সোমবার 7 May 2018, ২৪ বৈশাখ ১৪২৫, ২০ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বাহুবলে ধান কাটা হল না কৃষক মখলিছের

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবলের কৃষক মখলিছের ধান কাটা হলনা।  মালবাহী ট্রাক তার প্রাণ নিয়ে গেল।

শনিবার দিবাগত রাত ১টায় ঢাকা সিলেট মহাসড়কের উপজেলার ডুবা ঐ আখঞ্জী ফিলিং স্টেশনের সামনে একটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

 এ সময় তার পাশে থাকা আরেক কৃষক আব্দুল কালাম (৩৫) গুরুতর আহত হয়েছেন। নিহত কৃষক উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত কালা ছাউধনের পুত্র মখলিছ মিয়া (৫৫) এবং আহত ব্যাক্তি একই গ্রামের মৃত জয়ধন মিয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দিবাগত রাত ১ টার দিকে বাহুবল উপজেলার ভাটপাড়া গ্রামের কৃষক মখলিছ মিয়া ও আব্দুল কালাম জমি থেকে ধানা কেটে এনে ঢাকা-সিলেট মহাসড়ের ডুবাই বাজার এলাকার আখঞ্জী ফিলিং স্টেশনের সামনে জমা করছিলেন। এমন সময় সিলেট গামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে কৃষক মখলিছ মিয়া ঘটনাস্থলেই মারা যায় এবং কৃষক আব্দুল কালামকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বাহুবল হাসপাতালে পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে প্রেরণ করেন।

এ সময় দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রায় আধা ঘন্টা ধরে অবরোদ্ধ করে রাখে। খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করে অবরোধ তুলে দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ