ঢাকা, মঙ্গলবার 8 May 2018, ২৫ বৈশাখ ১৪২৫, ২১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটে মেয়রের নেতৃত্বে দেড় শতাধিক দোকানে অভিযান ॥ সড়ক দখলমুক্ত

সিলেট ব্যুরো : দীর্ঘ এক যুগ পর সিলেট নগরীর রেলওয়ে স্টেশন সংলগ্ন স্টেশন রোড অবৈধ দখলমুক্ত করেছে সিটি কর্পোরেশন। গতকাল সোমবার দুপুরে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত দেড় শতাধিক দোকানে অভিযান পরিচালনা করে সড়ক দখলমুক্ত করে।

এ সময় সিটি মেয়র আরিফ বলেন, ‘প্রায় একযুগ ধরে এসব কাঠ ব্যবসায়ী স্টেশন রোডের অর্ধেকেরও বেশি অংশ জুড়ে মালামাল রেখে দখল করে রেখেছিল। এর ফলে এখানে যান চলাচল বাধাগ্রস্ত হওয়ার পাশাপাশি রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন কার্যক্রম ব্যহত হচ্ছিল। তাছাড়া দখলকৃত সড়কটি মাদকাসক্তদের আড্ডাস্থল হওয়ায় নিয়মিত ছিনতাই ও চুরির ঘটনা ঘটতো। এজন্য উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।’

এ উচ্ছেদ অভিযানের পর সড়ক ও ড্রেনেজ সংস্কারের উদ্যোগ নেয়া হবে বলেও জানান সিলেটের নগরপিতা আরিফ। অভিযানকালে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড এম নুরুল হক ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা শাখার নির্বাচন সম্পন্ন : ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন এর শাখা সংগঠন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি, সিলেট জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ২০১৮-২০ সালের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়েছে। নির্বাচন কমিশনার সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ শাহ্ ও বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন। গতকাল সোমবার দুপুরে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি পদে মান্না চৌধুরী (দৈনিক মানবজমিন ও সিলেট সুরমা), সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী (বাংলাদেশ বেতার), সাধারণ সম্পাদক পদে আহবাব মোস্তফা খান (দৈনিক জালালাবাদ), যুগ্ম-সম্পাদক মিজান আহমদ চৌধুরী (সিলেটের সকাল) ও কোষাধ্যক্ষ পদে রফিকুল ইসলাম কামাল (দৈনিক সিলেট সুরমা ও সিলেটভিউ ২৪ ডটকম) নির্বাচিত হয়েছেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ