ঢাকা, মঙ্গলবার 8 May 2018, ২৫ বৈশাখ ১৪২৫, ২১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বাবার খুনিদের গ্রেফতার ও ফাঁসির রায় কার্যকর দাবি

গাজীপুর সংবাদদাতা : জনপ্রিয় আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৪তম মৃত্যুবার্ষিকী সোমবার পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসনসহ আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠন গাজীপুরের বিভিন্ন এলাকায় দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে।
শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল হায়দরাবাদ গ্রামে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের কবরে পু®পার্ঘ্য অর্পণ, কুরআন খানি, মিলাদ ও দোয়া  মাহফিল ও খাদ্য বিতরণের আয়োজন করা হয়। সকালে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের কবরে পু®পার্ঘ্য অর্পণ করেন মরহুম নেতার ছেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, আব্দুল হাদী শামীমসহ আওয়ামী লীগের ও বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা। এ সময় সেখানে এক স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জাহিদ আহসান রাসেল এমপি।
সভায় জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বাবার হত্যা মামলায় উচ্চ আদালতের রায়ে আমরা পুরোপুরি সন্তুষ্ট হতে পারিনি। তাই সুবিচার পেতে আবার সুপ্রীম কোর্টে ওই রায়ের বিরুদ্ধে আপীল করা হয়। তিনি বলেন, আমরা আশা করি সেখানে ন্যায় বিচার পাব। এমপি পুত্র সুপ্রীম কোর্টের অ্যাপীলেড ডিভিশনের প্রতি দাবি জানিয়েছেন যেন দ্রুত শুনানি শেষ করে আসামীদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করা হয়। তিনি সরকারের প্রতি বিদেশে পলাতক আসামীদের গ্রেফতার করে শাস্তির মুখোমুখি করে সর্বোচ্চ শাস্তি কার্যকরের দাবি জানিয়েছেন।
স্মরণসভায় বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি মোঃ আখতারুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি মো. গিয়াস উদ্দিন, জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আজমত উল্লাহ খান, সিনিয়র সহ-সভাপতি মো. ওয়াজ উদ্দিন, সহ-সভাপতি আমানত হোসেন খান সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ