ঢাকা, মঙ্গলবার 8 May 2018, ২৫ বৈশাখ ১৪২৫, ২১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

হবিগঞ্জ জেলা ছাত্রদল সেক্রেটারি গ্রেফতার

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জ জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতের পার্শবর্তী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, রুবেল আহমেদ চৌধুরী সোমবার দুপুরে আদালতের পাশর্^বর্তী এলাকায় যান। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আদালতের পাশর্^বর্তী এলাকা থেকে গ্রেফতার করে। রুবেল আহমেদ চৌধুরীর বিরুদ্ধে অস্ত্রসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, তার বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। এর মাঝে ১টি অস্ত্র, ১টি পুলিশ এসল্ট ও ৩টি দাঙ্গাহাঙ্গামা। এর মাঝে ২টি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।
বজ্রপাতে ২ কৃষক নিহত : হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের তেলঘড়ি হাওরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দৌলতপুর গ্রামের অধীর বৈষ্ণব (২৭) ও বসু বৈষ্ণব (৩২)। এতে আহত হয়েছেন কৃষ্ণধন বৈষ্ণব (৩০)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শৈলেন চাকমা।
স্থানীয়রা জানান, সোমবার সকালে অধীর, বসু ও কৃষ্ণধন হাওরে ধান কাটছিলেন। এদিকে সকাল থেকেই বৃষ্টিপাত শুরু হয়। দুপুরে হঠাৎ বিকট শব্দে বাজ পড়তে থাকে। এ সময় বজ্রপাতে অধীর বৈষ্ণব ও বসু বৈষ্ণব ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় কৃষ্ণধন বৈষ্ণবকে হাওরে থাকা অন্য কৃষকরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
বিএনপির সমাবেশ : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে হবিগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক পৌর মেয়র জি কে গউছ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, সদর উপজেলা সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, নুরুল ইসলাম নানু, নাজমুল হোসেন বাচ্চু, যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, সাইদুর রহমান কুটি প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ