ঢাকা, মঙ্গলবার 8 May 2018, ২৫ বৈশাখ ১৪২৫, ২১ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকায় পথচারী ও যানচলাচলে ঝুঁকি

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বড়ুয়ারহাটে রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকায় পথচারী ও যানচলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।
জানা গেছে, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকায় বিদ্যুতের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলার ধর্মপুর মিনি বিশ্বরোড থেকে শ্রীপুরের বড়ুয়াহাট ভায়া বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাধ পর্যন্ত চলমান সড়কটির বড়ুয়ারহাট পর্যন্ত এলজিইডির তত্ত্বাবধানে রাস্তা পাকাকরণ করা হয়।
এতে করে বড়ুয়াহাটে চলাচল সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকায় হাটুরে, রিক্সা, ভ্যান, বিভিন্ন পণ্যবাহী গাড়ী ও ঘোড়ার গাড়ি, অটোবাইক তিস্তা ঘাটে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।
এছাড়া তিস্তা সেতুর সংযোগ সড়ক নির্মাণের কাজ শুরু হওয়ায় প্রতিদিন ওই সড়ক দিয়ে শত শত ঠিকাদারী প্রতিষ্ঠানের বিভিন্ন যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, বৈদ্যুতিক খুঁটিটি স্থানান্তরের জন্য রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কাছে আবেদন করা হলেও আজও তা সরানো হচ্ছে না। এতে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।
এ নিয়ে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সুন্দরগঞ্জ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী আবু সোলায়মানের সাথে কথা হলে তিনি জানান, ওখানে খুঁটি আছে কিনা তা আমার জানা নেই।

অনলাইন আপডেট

আর্কাইভ