ঢাকা, বৃহস্পতিবার 10 May 2018, ২৭ বৈশাখ ১৪২৫, ২৩ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

তরুণ পেসারদের জন্য ‘বিশেষ’ ক্যাম্প

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তরুণ পেসারদেও নিয়ে একটি ‘বিশেষ’ ক্যাম্পের আয়োজন করতে যাচ্ছে। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ক্যাম্প চলবে ২৪  মে থেকে ১ জুন পর্যন্ত।  ‘বিশেষ’ ক্যাম্পে ডাক পাওয়া ১৫ জন পেসারকে ২২ মে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হয়েছে। এই ক্যাম্প শেষে নির্বাচিত পেসাররা ১৬ সপ্তাহের হাই পারফরম্যান্স (এইচপি) ক্যাম্পে যোগ দেবেন। গদতাল পেস ক্যাম্পের পাশাপাশি এইচপি দলও ঘোষণা করেছে বিসিবি। ২৪ সদস্যের দলে ১৩ জন ব্যাটসম্যান, পাঁচ জন স্পিনার এবং ছয় জন পেসার।

২৮ মে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে এইচপি ক্যাম্প শুরু হবে। তার আগের দিন রিপোর্ট করতে বলা হয়েছে ক্রিকেটারদের।

‘বিশেষ’ পেস ক্যাম্প : আবু জায়েদ রাহী, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন, ইমরান আলী এনাম, আবুল হাসান রাজু, সাইফউদ্দিন, হোসেন আলী, আবু হায়দার রনি, ইয়াসিন আরাফাত, হাসান মাহমুদ, কাজী অনিক ইসলাম, রবিউল ইসলাম, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

এইচপি দল : টপ অর্ডার  ব্যাটসম্যান: সাইফ হাসান, সাদমান ইসলাম, নাঈম শেখ, মিজানুর রহমান, ফারদিন হোসেন অনি, রবিউল ইসলাম রবি ও আব্দুল মজিদ।

মিডল অর্ডার ব্যাটসম্যান: জাকির হাসান, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী, সাইফউদ্দিন, মাহিদুল  ইসলাম অঙ্কন ও তৌহিদ হৃদয়।

স্পিনার: মেহেদী হাসান, আসিফ হাসান, নাঈম হাসান, তানভীর ইসলাম ও মোহাম্মদ রিশাদ আহমেদ।

পেসার: কাজী অনিক ইসলাম, রবিউল হক, হাসান মাহমুদ, ইয়াসিন আরাফাত, সাঈদ খালেদ আহমেদ ও এবাদত হোসেন।

অনলাইন আপডেট

আর্কাইভ