ঢাকা, বৃহস্পতিবার 10 May 2018, ২৭ বৈশাখ ১৪২৫, ২৩ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রমজীবীদের কল্যাণে ‘শ্রমিক কল্যাণ ট্রাস্ট’ গঠন করবো -মেয়র প্রার্থী খালেক

খুলনা অফিস : শ্রমজীবী মানুষর সুখে-দুঃখে সব সময় পাশে থাকার অঙ্গীকার করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনার পাটকলসহ সব ধরনের শিল্প কলকারখানার শ্রমিক ও তাদের সন্তানদের ভবিষ্যৎ নিশ্চিত করতে ‘শ্রমিক কল্যাণ ট্রাস্ট’ গঠন করা হবে। যথা সময়ে শ্রমিকের বেতন-ভাতা প্রদানসহ তাদের নিরাপত্তা, স্বাস্থ্য ও সুচিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের উদ্যোগ নেয়ার আশ্বাস পুনর্ব্যক্ত করলেন তালুকদার খালেক। তিনি গতকাল বুধবার সকালে নগরীর খালিশপুর শিল্পাঞ্চল এলাকায় শ্রমিকদের সাথে কুশল বিনিময়সহ একাধিক পথসভায় বক্তৃতায় এ কথা বলেন।
মেয়র প্রার্থী খালেক আরও বলেন, আওয়ামী লীগ কোনদিন শ্রমিককের স্বার্থ বিরোধী কাজ করেনি আর ভবিষ্যতেও করবে না। শ্রমিকবান্ধব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সব সময়ে শ্রমিকের কল্যানে কাজ করছেন। ১৫ মে’র সিটি নির্বাচনে তাকে নৌকা প্রতীকে বিজয়ী করলে মজুরী কমিশন বাস্তবায়নসহ শ্রমিদের কল্যাণে সরকার প্রধানের সাথে আলোচনার পথ সুগম হবে। তালুকদার খালেক সবার জন্য বসবাস যোগ্য একটি আধুনিক নগরী গড়তে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার জন্য সকালের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি সকাল ৮টায় খালিশপুরস্থ খুলনা বিদ্যুৎ কেন্দ্র থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর ৮, ১০ ও ১১নং ওয়ার্ডের ক্রিসেন্ট জুট মিল, স্টাফ কোয়ার্টার, বিআইডিসি রোড, প্লাটিনাম জুবিলী জুট মিল সংলগ্ন এলাকায় গণসংযোগ করেন। এছাড়া তিনি ক্রিসেন্ট জুট মিল শ্রমিক কার্যালয়ের সামনে ও প্লাটিনাম জুবিলী জুট মিলে পথসভায় বক্তব্য রাখেন।
গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, মহানগর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, ক্রিসেন্ট জুট মিল সিবিএর ভারপ্রাপ্ত সভাপতি মো. পান্নু মিয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ বকুল, আ. রহমান, ফিরোজ আহমেদ, আবু হানিফ, হেমায়েত উদ্দিন আজাদী, মুরাদ হোসেন, আবু জাফর, ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. সাহিদুর রহমান সাহিদ, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রেহানা গাজী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. সাত্তার লিটন, সাধারণ সম্পাদক বাবলু মিয়া, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মুন্সি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী পারভীন আক্তার, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, প্লাটিনাম জুট মিলের সিবিএ’র সাবেক সভাপতি কওছার আলী মৃধা, সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান, হামিদ ফারুক, ওমর ফারুক, দ্বীন ইসলাম, ইউসুফ মোল্লা, ওসমান গনি, ইমরুল হোসেন, ওয়াহিদ, হাসিবুর রহমান, মাসুদুর রহমান, মুনসুর আহমেদ প্রমুখ। বিকেলে ১১নং ওয়ার্ডের অবশিষ্ট অংশে গণসংযোগ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ