ঢাকা, বৃহস্পতিবার 10 May 2018, ২৭ বৈশাখ ১৪২৫, ২৩ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

রংপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর শাহ্ নূর হোসাইন তৃতীয় বার গ্রেফতার

রংপুর অফিস : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর মহানগর নায়েবে আমীর শাহ্  মুহাম্মদ নূর হোসাইন তৃতীয় বারের মত গতকাল বুধবার আবারও গ্রেফতার হয়েছেন।
তিনি  গতকাল বুধবার দুপুরে নগরীর নিউ আদর্শ পাড়ার নিজ বাস ভবনে অবস্থান করার সময় কোতয়ালী পুলিশ তাঁকে বিনা কারণে গ্রেফতার করে। শাহ্  মুহাম্মদ নূর হোসাইন এর পারিবারিক সূত্রে জানা গেছে- ইতোপূর্বে তাঁর নামে যে কয়টি মামলা দেয়া হয়েছিল তিনি সেসব মামলায় হাইর্কোট থেকে জামিন নিয়েছেন। এ  সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র পুলিশকে দেখানোর পরও পুলিশ তাঁকে গ্রেফতার করেছে । উচ্চ আদালত থেকে জামিন থাকায় তিনি স্বাভাবিক জীবন -যাপন করার সময় পুনরায় গ্রেফতার করা হলো। গতকাল রাত সাড়ে ৮ টায় এ খবর পাঠানো পর্যন্ত তাঁকে কোতয়ালী থানা থেকে আদালতে হাজির করা হয়নি। 
এ দিকে  জামায়াতে ইসলামীর রংপুর মহানগর নায়েবে আমীর শাহ্  মুহাম্মদ নূর হোসাইন কে অন্যায় ভাবে  গ্রেফতারের  প্রতিবাদে জামায়াতে ইসলামীর রংপুর মহানগর আমীর মাহবুবুর রহমান বেলাল এবং মহানগর সেক্রেটারী আনোয়ারুল ইসলাম তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁরা অবিলম্বে শাহ্  মুহাম্মদ নূর হোসাইন কে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ