ঢাকা, শুক্রবার 11 May 2018, ২৮ বৈশাখ ১৪২৫, ২৪ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগ সরকারের আমলেই খুলনার শ্রমিকদের বকেয়া পরিশোধ করা হয়েছে ঃ মেয়র প্রার্থী খালেক

 

খুলনা অফিস : বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনার উন্নয়নে নৌকার কোন বিকল্প নাই। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন এ অঞ্চলের উন্নয়ন অব্যহত থাকে, বিএনপি’র বন্ধ করে দেওয়া কলকারখানা চালুর মাধ্যমে শিল্পাঞ্চলে ফিরানো হয়েছে গতি, শ্রমিকদের মেলে নিয়মিত ন্যায্য মজুরী। শ্রমিক বান্ধব আওয়ামী লীগ সরকারের আমলেই খুলনার শিল্পাঞ্চলের শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধ করা হয়েছে। পাট ক্রয় ও লোকশানী মিল সচল করার জন্য শত শত কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এসময় তিনি আরো  বলেন, এ অঞ্চলের উন্নয়নের ধারায় গতি ফিরিয়ে আনতে ও মানুষের জীবন যাত্রার মান নিশ্চতে দেশরতœ, জননেত্রী শেখ হাসিনা আমাকে সংসদ সদস্য পদ ছেড়ে আবারো আপনাদের সেবার জন্য পাঠিয়েছে। মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা, স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা, আমি সেই নৌকা প্রতীক নিয়ে খুলনার ভোটার দের সামনে এসেছি। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে খুলনার মেয়র হিসেবে আমাকে জনগনের সেবা করার সুযোগ দিলে আমি ভোটারদের সেই ভোটের মূল্যে জীবন দিয়ে রাখব। গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর পিকচার প্যালেস মোড়, থানার মোড়, হেলাতলা, বড় বাজার, শহরোয়ার্দী মার্কেট, স্যার ইকব্যাল রোড, কেসিসি সুপার মার্কেট, খান জাহান আলী মার্কেট, জলিল টাওয়ার, আক্তার চেম্বার, ধর্মসভা মন্দির, সোনালী ব্যাংক, কৃষি ব্যাংক, পূবালী ব্যাংক, এনআরবি ব্যাংক, সহ নগরীর বিভিন্ন ব্যাংক ও বিমা কর্পোরেশন ও বিকালে নগরীর ১২ নং ওয়ার্ডের খালিশপুর থানার মোড়, হাউজিং বাজার মোড়, ঈদগাহ মোড়, মাক্কি মাদিনী মসজিদ রোড এলাকা, ১,২,৩,৪ বিহারী ক্যাম্প, ও ৫ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নূর ইসলাম বন্দ, আশরাফুল ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন খান, শেখ সৈয়দ আলী, এডভোকেট সাইফুল ইসলাম, একেএম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, শহিদুল ইসলাম বন্দ, কাউন্সিলর প্রার্থী মো. সামসুজ্জামান মিয়া স্বপন, হারুনর রশিদ, আসলাম খান মুরাদ ও পারভিন আক্তার, যুবনেতা শফিকুর রহমান পলাশ, ছাত্রনেতা শেখ শাহাজালাল হোসেন সুজন, মোস্তাফিজুর রহমান, আসলাম খান মুরাদ, মো. রাশেদুল ইসলাম প্রমুখ।

এছাড়া তিনি ইউনাইটেড ক্লাব মিলনায়তনে খুলনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এর আগে তিনি সকাল পৌনে ১০টায় নগরীর বাংলাদেশ ব্যাংক থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর তিনি বাংলাদেশ ব্যাংক, শিশু হাসপাতাল, জেলা প্রশাসন, জেলা পরিষদ, আইনজীবী সমিতি, রেজিস্ট্রি অফিস, টিএন্ডটি অফিস সংলগ্ন এলাকাসমূহে গণসংযোগ করেন। এসময় তিনি বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের সাথে এবং জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন।

গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর প্রাণকেন্দ্রে নির্বাচনী প্রচারকালে আওয়ামী লীগ মেয়র প্রার্থী নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন, ‘আমি নির্বাচিত হলে সিটি কর্পোরেশন দুর্নীতিমুক্ত একটি সত্যিকারের সেবামূলক প্রতিষ্ঠান। নগরবাসী কাঙ্খিত উন্নয়নে দলমত নির্বিশেষে সমাজের অভিজ্ঞ ও বিশিষ্টজনদের পরামর্শ গ্রহণ করা হবে। কাজের গুনগত মান বজায় রাখতে আমি নিজেই বরাবরের মতো সরেজমিনে উপস্থিত থাকবো।

চ-১ (ঝ) ১০-০৫-২০১৮ উঊঝক-৯ ঈঐ-২৪৯৭

 

অনলাইন আপডেট

আর্কাইভ