ঢাকা, শুক্রবার 11 May 2018, ২৮ বৈশাখ ১৪২৫, ২৪ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বাঁচতে চায় আফরোজা আকতার জেনি

চট্টগ্রাম রাউজান এর মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা আফরোজা আকতার জেনি গহিরা ডিগ্রী কলেজের মেধাবী ছাত্রী। জেনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে নিভে যেতে চলেছে এক মেধাবী মুখ।

জেনির চিকিৎসার জন্য ইতিমধ্যে তার পরিবার দেশে ও ভারতে ২২ লক্ষ টাকার চেয়েও অধিক ব্যয় হয়েছে। এমতাবস্থায় তার পিতা ও পরিবারের পক্ষে ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া আর সম্ভব হচ্ছে না।

ভারতের বিশেষজ্ঞ ডাক্তাররা জানিয়েছেন যে অতি দ্রুত আরও উন্নত চিকিৎসার জন্য জেনিকে আমেরিকা নিয়ে চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন। ভারতীয় ডাক্তারের দেওয়া ২ মাস সময়ের মধ্যে ইতিমধ্যে ১ মাস অতিবাহিত হয়ে গেছে। তবে কি নিবে যাবে এক অসহায় পিতার চোখের সামনে একটি নিস্পাপ তাজা প্রাণ? কিভাবে বাঁচবে এই হতভাগা মেয়েটির অভাগা মা তার চোখেরমনি জেনিকে ছাড়া?তাই মাননীয় প্রধানমন্ত্রী সুদৃষ্টি আকর্ষণ কামনা করছে তার পরিবার।

সুদৃষ্টি কামনা করছি রাউজান-৬ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ.বি.এম ফজলে করিম চৌধুরী মহোদয়ের। সমাজের বৃত্তবান ব্যক্তিদের সাহায্য কামনা করছে তার পরিবার।

তাই আসুন সবাই মিলে যে যেভাবে পারি, হোক সেইটা আর্থিক, কিংবা কায়িক বা সঠিক পরামর্শ দিয়ে অভাগা মায়ের কোলে ফিরিয়ে দিই তার চোখের মনিকে। 

যোগাযোগ করার ঠিকানাঃ- আব্দুল রহিম, গ্রাম- মোহাম্মদপুর, থানা- রাউজান, চট্টগ্রাম। মোবাইল নাম্বারঃ- ০১৮৮২-৮২৫৯৮১, ০১৭১৬-৫৬৫৭২৫, 

সাহায্য পাঠানোর ব্যাংক একাউন্ট নাম্বার ১) গ্রাহকের নামঃ- আফরোজা আকতার, সঞ্চয়ী হিসাব নং-১২৯০৪, ইসলামী ব্যাংক লিঃ রাউজান শাখা, চট্টগ্রাম। ২) গ্রাহকের নামঃ- আফরোজা আকতার, সঞ্চয়ী হিসাব নং-০১৩২৩১১০০০০০৬১২ এনআরবি কর্মাশিয়াল ব্যাংক লিঃ, রাউজান শাখা, চট্টগ্রাম। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ