ঢাকা, শনিবার 12 May 2018, ২৯ বৈশাখ ১৪২৫, ২৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

জনগণের উপর আস্থা না থাকায় বিদেশী পর্যবেক্ষক চায় বিএনপি -মেয়র প্রার্থী খালেক

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশের জনগণের উপর আস্থা রাখতে না পেরে বিদেশী পর্যবেক্ষক চাইছে বিএনপি মেয়র প্রার্থী। বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে, এজন্য সাধারণ মানুষের উপর তাদের আস্থা নেই। বিদেশী পর্যবেক্ষক দাবি করে বিএনপি আবারও সিটি নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করছে।
তালুকদার আব্দুল খালেক বলেন, খুলনা সিটিতে দীর্ঘদিন বিএনপির মেয়র থেকেও নগরীর উন্নয়ন করতে পারেনি। জনগণ এবারের নির্বাচনে বিএনপির চলমান মিথ্যাচার, অপকৌশল ও দুর্নীতির জবাব দেবে। খুলনার সার্বিক পরিস্থিতি বুঝতে পেরে বিএনপি নিত্য-নতুন বিভ্রান্ত সৃষ্টি করছে। তারা যেকোন মূল্যে সিটি নির্বাচনকে বিতর্কিত করতে চায় বলে জানান মেয়র প্রার্থী খালেক।
মেয়র প্রার্থী খালেক আরও বলেন, খুলনার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ঠ আন্তরিক। তার আন্তরিকতায় আজ খুলনাঞ্চলে ব্যাপক উন্নয়নকাজ সাধিত হয়েছে। খুলনার উন্নয়ন অব্যাহত রাখতে আসন্ন সিটি নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে নগরবাসীকে কাঙ্খিত সেবা বুঝে নেওয়ার জন্য তিনি আহ্বান জানান। গতকাল শুক্রবার সকালে তিনি নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও একাধিক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। সকাল সাড়ে ৮ টায় তিনি খলিল চেম্বার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর তিনি গোবরচাকা, তেঁতুল তলা, স্টাফ কোয়ার্টার, পল্লী মঙ্গল, পৈপাড়া, বিসমিল্লাহ মহল্লা, বি কে রায় রোড সংলগ্ন এলাকায় ভোটারদের সাথে সালাম ও কুশল বিনিময় করেন। এসময় শত শত লোক মেয়র প্রার্থী তালুকদার খালেকের গণসংযোগে অংশ নেন।
গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, নগর আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, জাহাঙ্গীর হোসেন খান, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমদে আশা, সহ-সভাপতি শাহজাহান পারভেজ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদুল হক, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মোতালেব মিয়া, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, এডভোকেট আল আমিন উকিল, সরদার জাকির হোসেন, হাসান শেখ, আমির হোসেন, ছাত্রলীগ নেতা সজল বিশ্বাস প্রমুখ। বিকেলে তিনি ১৮ নম্বর ওয়ার্ডে এবং সন্ধ্যা ৭টায় নগরীর বিএমএ ভবনে খুলনায় বসবাসরত নড়াইলবাসীর সাথে মতবিনিময় করেন।
খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির নেতারা। শুক্রবার সকাল থেকে তারা নগরীর নতুন রাস্তা মোড়, কবির বটতলা, দক্ষিন পাবলা এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন। এর আগে খালিশপুর অটো রিক্সা শ্রমিক লীগের কার্যালয়ে মত বিনিময় সভায় মিলিত হন। বৃহস্পতিবার রাতে খুলনার খালিশপুরে প্লাটিনাম জুট মিল শ্রমিক ক্লাবে নির্বাচনী জনসভায় অংশ নেন। জনসভায় উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, ফরিদপুর জেলা কৃষক লীগের সাধারণ শেখ শহিদুল ইসলাম, কৃষক লীগের সম্পাদক ম-লীর সদস্য বিএম আবদুর রশিদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. মাকসুদুল ইসলাম, সহ সভাপতি মাজহারুল ইসলাম সোহেল, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্য মিয়া মুজিবুর রহমান প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন সুরুজ সরদার।

অনলাইন আপডেট

আর্কাইভ