ঢাকা, শনিবার 12 May 2018, ২৯ বৈশাখ ১৪২৫, ২৫ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

কওমী মাদরাসাগুলো দেশ ও জাতির জন্য আল্লাহর রহমত -মাওলানা শাহ আতাউল্লাহ

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা হাফেজ শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, কওমী মাদরাসাগুলো দেশ ও জাতির জন্য আল্লাহর রহমত স্বরূপ। কওমী মাদরাসার আলেম ওলামাগণ ধর্মীয় ও সামাজিক খেদমতসহ বিভিন্ন খেদমত আঞ্জাম দিয়ে আসছে। কেননা দেশে সৎ, চরিত্রবান, দেশপ্রেমিক ও সুনাগরিক তৈরি করতে হলে ধর্মীয় শিক্ষা, ইসলামী সভ্যতা, সংস্কৃতি, ঈমান-আকিদা, আমল-আখলাক ও নৈতিক চিন্তাধারা পরিগঠন এবং কোরআন-সুন্নাহর পরিপূর্ন বাস্তব অনুশীলন অতিব জরুরী। আর সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই কওমী ওলামায়ে কেরাম নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে।
গতকাল শুক্রবার বিকালে নরসিংদী জেলার মনহরদীর এক মাদরাসায় ওলামায়ে কেরামদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। মাওলানা মোবারক হুসাইনের সভাপতিত্বে সভায় এতে রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক শাইখুল হাদিস শেখ আজিমুদ্দীন, মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা মাহবুব, মাওলানা শিহাবউদ্দীন ও মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।
মাওলানা আতাউল্লাহ আরো বলেন, যেহেতু কওমী ওলামায়ে কেরাম জাতির খেদমতে সর্বদা নিয়োজিত তাই তাদের সাথে ধর্মপ্রান মুসলমানদের আত্মার সম্পর্ক রয়েছে। এ সম্পর্ক অটুট রেখে আপনারা আপনাদের নিজ নিজ এলাকায় খেলাফত আন্দোলনের দাওয়াতি কাজসহ সকল দ্বীনি কাজ অব্যাহত রাখবেন।
সভায় মাওলানা মোবারক হুসাইনকে আহবায়ক ও মাওলানা শিহাব উদ্দনিকে সদস্য সচিব করে ১১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ