ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রের মাগফিরাত কামনায় মানারাত ভার্সিটিতে দোয়া মাহফিল

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইইই (সান্ধ্যকালীন) বিভাগের ৮ম ব্যাচের ছাত্র মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভর মাগফিরাত কামনায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। 

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এ. জাহাঙ্গির কবির, বিশ্ববিদ্যালয়ের  প্রোক্টর ও সিএসই বিভাগের প্রধান আশরাফুল ইসলাম, জিইডি’র কোঅর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মুহাম্মদ আবুল কালাম আজাদ, ইইই (সান্ধ্যকালীন) প্রোগ্রামের কোঅর্ডিনেটর ও সহকারী অধ্যাপক সায়ীদ ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাতে ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভর রূহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। 

প্রসঙ্গত, ইইই (সান্ধ্যকালীন) বিভাগের মেধাবী ছাত্র মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভর (২৫) গত ১১ মে দুপুওে বাসা থেকে আশুলিয়া অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে ক্লাস  শেষে মিরপুরে বাসায় ফেরার পথে মিরপুর বেরিবাঁধের চাটবাড়ি এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ