ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

বিএসটিআই প্রতিনিধিদলের প্রাণ আরএফএল-এর কারখানা পরিদর্শন

 

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মহাপরিচালক সরদার আবুল কালাম এর নেতৃত্বে প্রতিষ্ঠানটির তিন সদস্যের প্রতিনিধিদল প্রাণ-আরএফএল এর দুটি ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেছেন।

গতকাল শনিবার গাজীপুরে অবস্থিত আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক এবং নরসিংদীতে অবস্থিত প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেন তারা।

পরিদর্শনকালে তারা বেভারেজ, পাস্তুরিত দুধ ও স্যানিটারি ন্যাপকিনসহ বিভিন্ন প্রোডাকশন ফ্লোর ঘুরে দেখেন। এছাড়া তারা প্রাণ এর সেন্ট্রাল কোয়ালিটি কন্ট্রোল ল্যাবরেটরি পরিদর্শন করেন। প্রাণ এর হেড অব কোয়ালিটি কন্ট্রোল এস. এম. মারুফ কবীর, ময়মনসিংহ এগ্রো লিমিটেডের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার পরেশ কান্তি দাস ও প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ডেপুটি জেনারেল ম্যানেজার তনুল ইসলাম তাদের কারখানার বিভিন্ন বিষয় তুলে ধরেন। এসময় প্রতিনিধিদল কারখানার সার্বিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন। বিএসটিআই এর মহাপরিচালক সরদার আবুল কালাম বলেন, প্রতিটি প্রতিষ্ঠানের উচিত স্বাস্থ্যকর পরিবেশে গুণগত মানসম্পন্ন পণ্য উৎপাদন করা যেটি নিষ্ঠার সাথে করছে প্রাণ-আরএফএল গ্রুপ। কারখানায় মানসম্পন্ন পণ্য উৎপাদনে নিত্য নতুন প্রযুক্তি ব্যবহার ও পরিবেশ রক্ষায় প্রাণ-আরএফএলের নেয়া নানান পদক্ষেপ নিঃসন্দেহে প্রশংসনীয়। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের সকলকে তিনি অসংখ্য ধন্যবাদ জানান। প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা হলেন প্রকৌশলী এস, এম, ইসহাক আলী, পরিচালক (সিএম) ও আরাফাত হোসেন সরকার, সহকারী পরিচালক (সিএম)। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ