ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

যুব ক্রিকেটের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের প্রাথমিক দল ঘোষণা করা রয়েছে। গতকাল ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আগের অনূর্ধ্ব-১৯ দলের কেউ  নেই এই দলে। দলের অধিকাংশ ক্রিকেটারই বিকেএসপির। প্রাথমিক দলে ১৩ জন ব্যাটসম্যান, ছয় জন স্পিনার, ছয় জন অলরাউন্ডার এবং পেসার পাঁচ জন। তরুণ ক্রিকেটারদের তিন সপ্তাহের স্কিল ক্যাম্প শুরু হবে। এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, বিকেএসপিতে হবে এই ক্যাম্প। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে কক্সবাজার ও চট্টগ্রামে বসবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের আসর। তরুণ ক্রিকেটারদের প্রথম পরীক্ষা এই টুর্নামেন্ট। যুব এশিয়া কাপ শুরু হবে ২৭ সেপ্টেম্বর, ফাইনাল ৮ অক্টোবর। বাংলাদেশে প্রথমবারের মতো হচেরছ যুব এশিয়া কাপ।  টুর্নামেন্টে স্বাগতিকদের সঙ্গে খেলবে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল, হংকং ও সংযুক্ত আরব আমিরাত।

৩০ জনের প্রাথমিক দল:

ওপেনার: মোহাম্মদ প্রান্তিক নওরোজ, সাজিদ হাসান, মোহাম্মদ তাহসিন, প্রিতম কুমার।

 মিডল অর্ডার ব্যাটসম্যান: আলভি হক, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, অমিত হাসান, শামিম পাটোয়ারী, মোহাম্মদ ফজলে রাব্বি, সাজ্জাদ শাহরিয়ার, সিফাত সাদিক খান ও আব্দুল আল মামুন।

স্পিনার: মেহেদী হাসান, রাকিবুল হাসান, রাকিবুল আতিক, মিজানুর রহমান, নাঈম হাসান সাকিব ও মুজাক্কির হোসেন।

পেসার: মোহাম্মদ রুয়েল আহমেদ, শরিফুল ইসলাম, আসাদুল¬াহ আলী গালিব, শাহিন আলম ও মেহেদী হাসান।

অলরাউন্ডার: শাহাদাত দিপু, মোহাম্মদ এনামুল কবির, রিশাদ হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস অরণ্য ও তানজিল  হোসেন সাকিব।

অনলাইন আপডেট

আর্কাইভ