ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসায় বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

তামিরুল মিল্লাত কামিল মাদরাসা, ঢাকায় গতকাল শনিবার অনুষ্ঠিত বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদরাসা শিক্ষা অধিদফতরের মহাপরিচালক মোঃ বিল্লাল হোসেন

তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা, ঢাকায় অনুষ্ঠিত হলো বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৮। পুঁথিগত ও প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীলতা ও বহুমাত্রিক দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের মোট ১৯ টি ইভেন্টে প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া বার্ষিক পরীক্ষা-২০১৭ এর সকল শ্রেণির ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী এবং কেন্দ্রীয় পরীক্ষায় এ প্লাস প্রাপ্তদের মাঝে ও পুরস্কার বিতরণ করা হয়।
মাদরাসার সাহিত্য ও সাংস্কৃতিক বিভাগের আয়োজনে আরবী প্রভাষক মাওলানা মুস্তাফিজুর রহমানের সঞ্চালনায় এবং গভর্নিং বোডির সভাপতি ডাঃ কাজী মোহাম্মাদ ইউসুফ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মোঃ বিল্লাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন মাদরাসা শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) কে. এম. কওসার আলী ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু। ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণীর প্রাক্কালে প্রধান অতিথি তাঁর বক্তব্যে মাদরাসা শিক্ষার সুদীর্ঘ ইতিহাস ও গৌরবোজ্জল ঐতিহ্যের কথা স্মরণ করিয়ে দিয়ে শিক্ষার্থীদেরকে সহপাঠ্যক্রমিক বিষয়গুলোতে অংশগ্রহণের মাধ্যমে নৈতিক ও যোগ্য দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার আহ্বান জানান।
সভাপতি ডাঃ কাজী মুহাম্মাদ ইউসুফ আলী তার বক্তব্যে প্রধান অতিথিসহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে ছাত্রদের আরো ভালো রেজাল্ট করার মাধ্যমে মাদরাসা ও দেশের মুখ উজ্জ্বল করার জন্য আহ্বান জানান।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট্য সমাজসেবক ব্যারিস্টার সামিউল রহমান। ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ছাত্র প্রতিনিধি মো: আব্দুল্লাহ আল নোমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদরাসার মুতাওয়াল্লি হাফেজ মোহাম্মাদ আলাউদ্দীন ও গভর্নিং বোডির সদস্যবৃন্দ।
মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মাদ আবু ইউছুফ খান স্বাগত বক্তব্যে তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা প্রতিষ্ঠায় যারা অবদান রেখেছিলেন তাদের নাম শ্রদ্ধাভরে স্মরণ করেন। যারা বিদেহী হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন। যারা বেঁচে আছেন তাঁদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ