ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

মাদারীপুরে বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী হাসপাতালে

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার উত্তর চিড়াইপাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে বখাটে ইউসুফ তালুকদারের (২৩) ছুরিকাঘাতে দশম শ্রেণির স্কুলছাত্রী ইয়াসমিন আক্তার নিলা জখম হয়ে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে।
স্থানীয়, পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সদর উপজেলার উত্তর চিড়াইপাড়া গ্রামের ওয়াজেদ আলী তালুকদারের ছেলে রাজমিস্ত্রি ইউসুফ তালুকদার দীর্ঘ দিন ধরে একই গ্রামের কামাল খানের মেয়ে স্থানীয় শেখ শহীদ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির মেধাবী ছাত্রী ইয়াসমিন আক্তার নিলাকে উত্যক্ত করে আসছিলো। স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে বিরক্ত করতো। এছাড়াও প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। এই নিয়ে স্কুলেও কয়েকবার সালিশ বৈঠক হয়েছে।
ঘটনার  রাতে ছাত্রী নিলা তার ঘরে ছিলো। এ সময় বখাটে ইউসুফ তালুকদার ঘরে ঢুকে ছুরি দিয়ে মুখে আঘাত করার চেষ্টা করে। নিলা হাত দিয়ে বাধা দিলে হাত কেটে গুরুতর জখম হয়। তার চিৎকারে পাশের ঘর থেকে মা ও বোন এগিয়ে এসে নিলাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
হাসাতালে আহত ছাত্রী নিলা বলেন, ইউসুফ আমাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করতো। প্রেম ও বিয়ের প্রস্তাব দিতো। আমি রাজি না হওয়ায় আমাকে ছুরি দিয়ে আঘাত করে জখম করেছে। আমি এর সঠিক বিচার চাই এবং সুন্দর ও নির্ভয়ে বিদ্যালয়ে যেতে চাই।
এ ব্যাপারে ছাত্রীর মা হাওলা বেগম বলেন, আমার মেয়েকে হত্যার চেষ্টা করা হয়েছে  তাই এর বিচার চাই।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু নাইম বলেন, এই ঘটনায়  মামলা হয়েছে। দ্রুত আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ