ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

স্যাটেলাইট উৎক্ষেপণ হওয়ায় আ’লীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার: স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ সফল হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা। গতকাল শনিবার বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তন থেকে শুরু হয়ে মধুর ক্যান্টিনে গিয়ে শেষ হয় মিছিল।
স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ সফল হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসাথে আজ রোববার ছাত্রলীগের সব ইউনিটে আনন্দ মিছিলের নির্দেশ দিয়েছেন সংগঠনটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। রোববার বেলা ১১টায় মধুর ক্যান্টিন থেকে আনন্দ মিছিল শুরু হবে। ছাত্রলীগের সম্মেলনের সমাপ্তি দিনে ছাত্রলীগ সভাপতি এ ঘোষণা দেন।
একইদিন বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো: শাহে আলম মুরাদ এক অভিনন্দন বার্তায় স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ সফল হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। এতে জানানো হয়, বিশ্বের ৫৭তম রাষ্ট্র হিসেবে এই ঐতিহাসিক অর্জন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রাকে অনেক দূর এগিয়ে যাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১।
এদিকে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ সফল হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ডেমরার কোনাপাড়া-বাঁশেরপুল এলাকায় আনন্দ র‌্যালি ও শোভাযাত্রা করেছে ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান মোল্লা সজল। পরে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, যাত্রাবাড়ি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন আনন্দ, ডেমরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান আকাশসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ-কৃষকলীগ ও সেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ। একদিন বিকালে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে উৎক্ষেপণ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কামনা করে মিলাদ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু।

অনলাইন আপডেট

আর্কাইভ