ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

আতংকে দিন কাটছে অসহায় পরিবারটির

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউপি চেয়ারম্যানসেলীম তালুকদারে বিরুদ্ধে এক অসহায় পরিবারের বাড়ি ঘরে সন্ত্রাসী হামলা, ভাংচুর করার অভিযোগ উঠেছে। ভয়ে আতংকে দিন কাটছে অসহায় পরিবারটির। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছে অসহায় কৃষক পরিবারটি। একের পর এক হুমকি দিয়ে ওই পরিবারের ভিটা মাটি থেকে উচ্ছেদ করার পাঁয়তারা করছেন ওই ইউপি চেয়ারম্যানসহ তার সংঘ বদ্ধ পালিত সন্ত্রাসী বাহিনী।
ভূক্তভোগী পরিবারের সদস্যরা আরও অভিযোগ করে বলেন, গত নির্বাচনে সেলিম তালুকদারের প্রতিপক্ষ ইকবাল হোসেন মাস্টারের নৌকা প্রতিকের পক্ষে কাজ করায়, প্রতিহিংসার রোষানলে এ হামলা করেছেন চেয়ারম্যান ও তার লোকজন। ইউপি চেয়ারম্যান ও তার লোকজন মামলা তুলে না নিলে অসহায় পরিবারটিকে গ্রাম ছাড়া করারও হুমকি দিচ্ছে। অসহায় পরিবারটি প্রতিনিয়ত ভয়ে আতংকে দিন কাটাচ্ছে। শ্রীনগরে এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারের পক্ষে, শাহনাজ বেগম বাদী হয়ে ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শ্রীনগর থানায় একটি সাধারণ ডাইরী করেন। ডাইরী নং ১৪১৩।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানায়, ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে হামলার ঘটনা সঠিক। এ ব্যপারে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি জামিনে আছেন। মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই মোদাচ্ছের হোসেন জানায়, বিষয়টি তদন্তাধীন। তদন্ত শেষে পরবর্তী ব্যববস্থা নেয়া হবে। প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের সরেজমিনে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহন করার দাবী অসহায় ভূক্তভোগী পরিবারের।

অনলাইন আপডেট

আর্কাইভ