ঢাকা, রোববার 13 May 2018, ৩০ বৈশাখ ১৪২৫, ২৬ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

আহত ৮ আশংকাজনক ১ সিলেটে পাওনা টাকা চাওয়ায় হামলা

সিলেট ব্যুরোঃ সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর উপজেলার ঠাকুরের মাটি এলাকায় পাওয়া টাকা চাওয়ায় দোকানদারের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এসময় প্রতিপক্ষেরে হামলায় একই পরিবারের ৮ সদস্য আহত হয়েছেন এর মধ্যে গুরুত্বর আহত অবস্থায় ১ জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রথমে ভর্তি করা হয় সেখানে সিট না থাকায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।
জানা যায়, বটেশ্বর ঠাকুরের মাটি আনোয়ার হোসেনের দোকানে যান তামিম আহমদ। এসময় সে তার দোকান থেকে ৫০ টাকার বাজার করে। তখন আনোয়ার তার কাছে পূর্বের পাওনা ৮ হাজার টাকা দাবী করলে সে তার উপর ক্ষিপ্ত হয়। এ সময় তামিম জোরপূর্বকভাবে আনোয়ারকে দোকান থেকে বের করে বাইরে নিয়ে আসে। খবর পেয়ে তানিমের ভাই কামরুল, জাবেদ অন্যান্যরা দেশীয় অস্ত্র নিয়ে আনোয়ারের উপর হামলা চালায়। আনোয়ারকে বাঁচাতে তার পরিবারের লোকজন এগিয়ে আসলে তারা তাদের উপর ও হমালা চালায়। এ সময় স্থানীয়রা আনোয়ার হোসেন (২৫),আব্দুর রহমান (৬০), ছায়া বেগম (৪৫), মিনার আহমদ (৩৫), মিনারা বেগম (২৮), দিনার আহমদ (৩০), ইমরানা বেগম (২৬),মনোয়ার (২২) কে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে আনোয়ার হোসেনের অবস্থা আশংকাজনক হলে তাকে আইসিইউতে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসকরা। ওসমানী হাসপাতালে আইসিইউতে আসন না থাকায় রাতেই তাকে ওয়েসিস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গত মঙ্গলবার আমরা সংবাদ পেয়েছি। খবর পেয়ে রাত ১ টার দিকে তাদের আত্মীয়ের সাথে কথা বলেছি। তাদেরকে আমি বলেছি থানায় অভিযোগ দিতে। বিকেল আমি জানতে পেরেছি আনোয়ার হোসেন মারা গেছেন। অভিযোগ পেলেই আমরা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।

অনলাইন আপডেট

আর্কাইভ