ঢাকা, সোমবার 14 May 2018, ৩১ বৈশাখ ১৪২৫, ২৭ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

সেলতার জালে রিয়েলের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে দারুণ এক জয় পেল রিয়াল মাদ্রিদ। দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই  লা লিগার ম্যাচে উড়িয়ে দিল সেলতা ভিগোকে। শনিবার রাতে ৬-০ গোলে জিতেছে রিয়াল। বেলের জোড়া গোলের পর একবার করে জালে বল পাঠান ইসকো, টনি ত্রুস ও আশরাফ হাকিমি। অন্য গোলটি আত্মঘাতী। 

এর আগে লাস পালমাসকে ৬-০ গোলে হারায় জিরোনা। দেপোর্তিভো লা করুনার বিপক্ষে রিয়াল জেতে ৭-১ গোলে। সেভিয়ার বিপক্ষে ৩-২ গোলে হারের পর নিয়মিত খেলোয়াড়দের প্রায় সবাইকে ফেরান জিনেদিন জিদান। সেলতার মাঠে সেই ম্যাচে তিন মিনিটের মধ্যে দুইবার বল জালে পাঠিয়েছিলেন বেল। 

ত্রয়োদশ মিনিটে এগিয়ে নেন ওয়েলসের এই ফরোয়ার্ড। ডি-বক্সের বাইরে থেকে তার কোনাকুনি শট কাছের পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। ৩০তম মিনিটে নিজেদের অর্ধ থেকে ইসকোর দারুণ ক্রস খুঁজে পায় বেলকে। কাট ব্যাক করে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে ফাঁকি দেওয়ার পর বাঁ পায়ের বুলেট গতির শটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। দুই মিনিট পর ব্যবধান বাড়ান ইসকো। ত্রুসের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান এই স্প্যানিশ ফরোযার্ড। ৫২তম মিনিটে প্রতি আক্রমণ থেকে আরেকটি গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। ৭৪তম মিনিটে নিজেদের জালে পাঠিয়ে দেন স্প্যানিশ ডিফেন্ডার সের্হি গোমেস। ৮১তম মিনিটে ব্যবধান ৬-০ করে ফেলেন ত্রুস। ৩৭ ম্যাচে গতবারের চ্যাম্পিয়নদের পয়েন্ট ৭৫। সমান ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে চারে ভালেন্সিয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ