ঢাকা, শুক্রবার 18 May 2018, ৪ জ্যৈষ্ঠ ১৪২৫, ১ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ফেনীতে বৃদ্ধ হত্যা মামলা : ভাইসহ মেম্বার রিমান্ডে

ফেনী সংবাদদাতা: ফেনী সদর উপজেলার কসকা বাজারে বৃদ্ধ শফি উল্যাহ হত্যা মামলার আসামী ইউপি সদস্য ফরিদ আহাম্মদ ও তার ভাই নুরুল আলমকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গত ২৪ এপ্রিল সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাঈন উদ্দিন ভূঞা। ৩ মে আদালত তার আবেদনের প্রেক্ষিতে তাদের দুই সহোদরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সম্প্রতি তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য জেলা কারাগার থেকে ফেনী মডেল থানায় নিয়ে আসা হয়। গত ২৩ এপ্রিল রাতে চট্টগ্রামের উত্তর পতেঙ্গা এলাকায় নুরুল আলমের খালা শাশুড়ীর বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে মামলার এজাহারভুক্ত আসামী মনছুরকে দুইদিনের রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাঈন উদ্দিন ভূঞা জানান, গতকাল রবিবার থেকে দুই ভাইকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু হয়।

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল সন্ধ্যায় সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের কসকা বাজারে একটি চায়ের দোকানে প্রকাশ্যে কুপিয়ে ফরিদ মেম্বারসহ তার সহযোগিরা শফি উল্যাহকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় ফরিদকে প্রধান আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ১৩ এপ্রিল দুপুরে লেমুয়া ইউনিয়নের ধর্মপুর থেকে এজাহারভুক্ত আসামী মো: মনছুরকে গ্রেফতার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ