ঢাকা, শুক্রবার 18 May 2018, ৪ জ্যৈষ্ঠ ১৪২৫, ১ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

হকিতে আবাহনীর সহজ জয়

স্পোর্টস রিপোর্টার: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগের শিরোপা প্রত্যাশি আবাহনী জয়ের ধারা অব্যাহত রাখলো। অপর ম্যাচে জয় পেয়েছে  অ্যাজাক্স এসসি। গতকাল বৃহস্পতিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্টিত ম্যাচে কৃষ্ণ কুমারের হ্যাটট্রিকে আবাহনী ১৩-০ গোলের সহজ পার্থক্যে ঢাকা ওয়ান্ডারার্সকে হারিয়েছে। 

 মাহবুব হারুনের দলের বিপক্ষে কোন প্রতিদ্বন্ধীতাই কততে পারেনি দুর্বল প্রতিপক্ষ ঢাকা ওয়ান্ডারার্স। চলতি লিগে এটাই সর্বোচ্চ ব্যবধানের জয়ের রেকর্ড।শুরু থেকেই প্রতিপক্ষের ডি বক্সের দখল ছিলো ধানমন্ডির ক্লাবটির কাছে।

 তাই গোল পেতে খুব বেশী সময় লাগেনি।ম্যাচের দ্বাদশ মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেন সোহানুর রহমান সবুজ। পরের মিনিটে তাজউদ্দিন আহমেদ তিন জনকে কাটিয়ে গোলরক্ষককে পরাস্ত করলে ব্যবধান দ্বিগুণ হয়। ষোড়শ মিনিটে আরশাদ হোসেনের ফিল্ড গোলে ব্যবধান আরও বাড়ে।২৩ মিনিটে মোহাম্মদ মহসিনের আড়াআড়ি পাস থেকে পাওয়া বল নিয়ে ভেতরে ঢুকে জোরালো হিটে লক্ষ্যভেদ করেন মুসা মিয়া। পরের মিনিটে কৃষ্ণর ফিল্ড গোলে স্কোরলাইন হয় ৫-০।দ্বিতীয়ার্ধে ওয়ান্ডারার্সকে গোল বন্যায় ভাসিয়ে দেয় আবাহনী। ৪৯ মিনিটে মোহাম্মদ মহসিন, ৫৩ মিনিটে তাজউদ্দিন লক্ষ্যভেদের পর ৫৫ মিনিটে তাহের আলিকে বল বাড়িয়ে সার্কেলে ঢুকে পড়েন কৃষ্ণ। ফিরতি বল কোনাকুনি হিটে জালে জড়িয়ে ৮-০ করেন তিনি। ৬৭ মিনিটের ফিল্ড গোলে হ্যাটট্রিক পূরণ করেন কৃষ্ণ।এছাড়া আবাহনীর বিশাল জয়ে দ্বিতীয়ার্ধে মালয়েশিয়ার ফরোয়ার্ড গুনাসেকার মালায়ালান দুটি, মহসিন ও আরশাদ একটি করে গোল অবদান রাখেন। আট ম্যাচের সবগুলো জিতে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আবাহনী। 

সাত ম্যাচের সবগুলো জিতেছে মেরিনার ইয়াংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।একই স্টেডিয়ামে অনুষ্টিত অপর ম্যাচে অ্যাজাক্স এসসি ৫-৩ গোলে পুলিশ হকি ক্লাবকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে লক্ষিন্দর সিং দুটি,ইমতিয়াজ রুবেল, নাজমুল হাসান ও গুরপ্রিত সিং একটি করে গোল করেন। অপরদিকে পুলিশের পক্ষে মোহাম্মদ আলিফ,নাহিদ চৌধূরী ও জিয়াউর রহমান একটি করে গোল করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ