ঢাকা, শুক্রবার 18 May 2018, ৪ জ্যৈষ্ঠ ১৪২৫, ১ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তরের উদ্যাগে ইফতারসামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমযান উপলক্ষে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে  ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। ঢাকা মহানগরী উত্তরের সভাপতি ও কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লস্কর মোহাম্মদ তসলিমের সভাপতিত্ব ও মহানগরী সেক্রেটারি মুহিবুল্লাহর পরিচালনায় শ্রমিক নেতা আবু হানিফসহ স্থানীয় শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মিয়া গোলাম পরওয়ার বলেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন শত প্রতিকূলতার মাঝেও সর্বদা দরিদ্র, অসহায়, খেটে খাওয়া ও সুবিধা বঞ্চিত শ্রমজীবী মানুষের পাশে থেকে তাদের সাধ্যমত সাহায্য-সহযোগিতা অব্যাহত রেখেছে। শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠা ও প্রকৃত কল্যাণ সাধনে শ্রমিক কল্যান ফেডারেশন আজ ঐতিহাসিক  ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি পবিত্র রমযানের ত্যাগ ও তাকওয়ার প্রভাবে প্রভাবান্বিত হয়ে সমাজের বিত্তবানদেরকে দরিদ্র ও অসহায় শ্রমজীবী মানুষের সাহায্য ও কল্যাণে এগিয়ে আসার জন্য আহবান জানান। 

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ শ্রমজীবী  মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রেখে শ্রমিকদের কষ্ট লাগব করে সঠিকভাবে সিয়াম পালনে সহযোগিতা করারর জন্য তিনি সরকারের প্রতি জোর দাবি জানান। তিনি বলেন, রমজান মাস কুরআন নাজিলের মাস। সিয়াম সাধনার মাস। খোদাভীতি অর্জনের মাস। পবিত্র কুরআন থেকে শিক্ষা গ্রহণ করে ব্যক্তি জীবনকে আলোকিত করার পাশাপাশি শ্রমিকের প্রকৃত অধিকার প্রতিষ্ঠার নিমিত্তে ইসলামী শ্রমনীতি প্রতিষ্ঠার আন্দোলনকে ত্বরান্বিত করার জন্য শ্রমিক কল্যাণ ফেডারেশনের পতাকাতলে শামিল হওয়ার জন্য দেশের শ্রমজীবী মানুষের প্রতি তিনি উদাত্ত আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ