ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ৬ নেতা কর্মীসহ আটক ৪৫

সাতক্ষীরা সংবাদদাতা : জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ৬ নেতা কর্মীসহ ৪৫ জনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গতকাল শুক্রবার সকাল পযন্ত   জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় ৮টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের মধ্যে-সাতক্ষীরা থানা থেকে ৬ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ১১ জন, আশাশুনি থানা ৭ জন, দেবহাটা থানা ৫ জন, পাটকেলঘাটা থানা পুলিশ ২ জনকে আটক করেছে। এছাড়া শহরের কামালনগর এলাকা থেকে জামায়াত সন্ধেহে  দুই ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সকালে শহরের কামালনগর এলাকা তাদের আটক করা হয়।
আটককৃতরা হল, দেবহাটা উপজেলার মাটিকোমড়া গ্রামের নজির আলী মোড়রের ছেলে লাভলু আক্তার (৩৫) ও আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়া গ্রামের অমেদ আলীর ছেলে ইউসুফ জামিল (২৫)।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক জুলফিকার আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে সাতক্ষীরা শহরের কামালনগর এলাকা থেকে উক্ত দুই শিবির কর্মীকে আটক করা হয়। তিনি আরো জানান, আটক ওই দুই শিবির কর্মীর বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ