ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রমজানের পবিত্রতা রক্ষা ও সুষ্ঠুভাবে রোজা পালনের ব্যবস্থা গ্রহণ করতে হবে -ছাত্রশিবির

রমজানুল মোবারককে স্বাগত জানিয়ে গত বুধবার রাজধানীসহ সারাদেশে বর্ণাঢ্য র‌্যালি করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। র‌্যালি পরবর্তী সমাবেশে শিবির নেতারা বলেন, শুধু মুসলমান নয় বরং মানবজাতির জন্য সর্বশ্রেষ্ঠ গ্রন্থ আল কোরআন।
মহাগ্রন্থ আল কোরআন রমজান মাসে নাজিল হয়েছে। কুরআন থেকে হেদায়াত লাভ ও সমাজে কুরআনের আইন প্রতিষ্ঠার জন্য যে মনমানসিকতা ও চরিত্রের প্রয়োজন, সেই মন ও চরিত্র সৃষ্টির জন্য আল্লাহ তায়ালা মাহে রমজানের রোজা পালনকে আমাদের জন্য ফরজ করেছেন।
রাজশাহী মহানগরী
প্রথম প্রহরে নগরীতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির রাজশাহী মহানগরী শাখা। সকাল ৮টায় শাখা সভাপতি মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে র‌্যালিটি নগরীর সিলিন্ডা মোড় থেকে শুরু হয়ে ডাবতলা এলাকায় গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মহনগরী সেক্রেটারি তারিক ইমতিয়াজসহ র‌্যালিতে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করে।
কুমিল্লা
মাহে রমজানকে স্বাগত জানিয়ে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখা এক বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশের আয়োজন করে।
শাখা সভাপতি হাবিবুর রহমান মজুমদারের নেতৃতে র‌্যালিটি নগরীর কান্দিরপাড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টমছমব্রিজে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় মহনগরী সেক্রেটারিসহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নারায়নগঞ্জ
বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে মাহে রমজানকে স্বাগত জানায় ছাত্রশিবির নারায়নগঞ্জ মহানগরী শাখা। মহানগরী সভাপতি আব্দুর রব ফারুকীর নেতৃত্বে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় মহানগরী সেক্রেটারি সাইফুল ইসলামসহ মহানগরীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রংপুর
মাহে রমজান উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির রংপুর মহানগরী শাখা। সকাল ১০টায় শাখা সভাপতি সামিউল ইসলামের নেতৃত্বে নগরীতে র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় শাখা সেক্রেটারি আশিকুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
ময়মনসিংহ
মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির ময়মনসিংহ মহানগরী শাখা। বেলা ২টায় মহানগরী সভাপতি গোলাম কিবরিয়ার নেতৃত্বে নগরীতে বিশাল র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীর। এসময় মহানগরী সেক্রেটারি সুলতাম মাহমুদ মোস্তাকিমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ
নগরীতে বিশাল র‌্যালির মাধ্যমে মাহে রমজানকে স্বাগত ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখা। এতে নেতৃত্ব দেন শাখা সভাপতি এনায়েতুল্লাহ।
এসময় সেক্রেটারি মুক্তার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বিশাল র‌্যালি করে ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। সকাল ১০টায় জেলা সভাপতি মনিরুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিতে বিপুল সংখ্যাক নেতাকর্মী অংশ গ্রহন করে। এসময় জেলা সেক্রেটারি হাফেজ শামিম রেজাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ব্রাক্ষণবাড়িয়া
মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে ছাত্রশিবির ব্্রাক্ষণবাড়িয়া জেলা শাখা। সকাল ১১টায় শাখা সভাপতি আশরাফুল ইসলামের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কে র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীরা। এময় শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কসবা উপজেলা
ঢাকা-সিলেট মহাসড়কে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির কসবা উপজেলা। সকাল ১০টায় ব্রাক্ষণবাড়িয়া জেলা সেক্রেটারি হাফেজ নূরুল আমিনের নেতৃত্বে এই র‌্যালি ও সমাবেশ করে নেতাকর্মীরা। এতে উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ