ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

রংপুর অফিস: চাকুরির এককালীন টাকা উত্তোলনের দাবীতে  গত মঙ্গলবার রংপুর নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন তাজহাটের মৃত আসাদুজ্জমানের  স্ত্রী আমিরন বেওয়া।
 সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঢাকার সিকিউরিটি সংস্থা  এলিট ফোর্সের  মাধ্যমে তার স্বামী যমুনা ব্যাংকে সিকিউরিটি গার্ড পদে যোগদান করেন। তাঁর মারা যাওয়ার পর সংস্থার রংপুর অফিসের মাধ্যমে  এককালীন টাকার দাবী করা হয়। রংপুরের ম্যানেজার জাহাঙ্গীর আলম এ টাকা উত্তোলনে উৎকোচ দাবী করেন। উৎকোচের টাকা দিতে না পারায় টাকা উত্তোলন করতে পারছেন না।
উৎকোচের কথা অস্বীকার করে এলিট সংস্থার  ম্যানেজার জাহাঙ্গীর আলম বলেন, এ ব্যাপারে সকল  বিষয় ঢাকা কার্যালয় জানে। এতে তার কোন হাত নেই।
কর্মশালা
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন পরিষদ হল রুমে গত বুধবার সকালে নারী ক্ষমতায়ন, নারী নির্যাতন ও জেন্ডার বৈষম্য হ্রাস বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়েছে।
 ইসলামিক রিলিফ বাংলাদেশের পক্ষে উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান, লিলিমা মন্ডল, রফিকুল ইসলাম, ফারুক হোসেন, আঃ সামাদ।
অবহিতকরণ
কাউখালী (পিরোজপুর): কাউখালী মাতৃদুগ্ধের বিকল্প শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ব্যবহারের সরঞ্জামাদি বিপনণ নিয়ন্ত্রণ আইন-২০১৩ এর বিধিমালা ও প্রয়োগ নিয়ে দিনব্যাপী এক কর্মশালা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্ঠিত হয়।
উদ্বোধন
বাবুগঞ্জ: অবশেষে দীর্ঘপ্রতিক্ষীত বাবুগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত বুধবার বিকাল ৪ টায় উপজেলার কলেজগেট নামক স্থানে উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ