ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

মাষ্টার আব্দুল মনাফের ইন্তেকালে সিলেট জামায়াতের শোক

সিলেট ব্যুরো : মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর আব্দুল মন্নানের বড় ভাই বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাষ্টার আব্দুল মনাফ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি গত বুধবার ভোর ৪ ঘটিকায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দত্তগ্রামস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৩ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে ইন্তেকাল করেন। বুধবার বিকেলে রাজনগর শাহী ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়। উল্লেখ্য- মরহুম আব্দুল মনাফ ছিলেন মৌলভীবাজার জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি। এছাড়া তিনি রাজনগর ডিগ্রি কলেজ, রাজনগর ফাজিল মাদরাসা পরিচালনা কমিটির সদস্য, রাজনগর শাহী ঈদগাহ ও রাজনগর আইডিয়াল হাই স্কুলের সহ-সভাপতি, স্থানী দত্তগ্রাম জামে মসজিদ এবং এতিমখানার সভাপতির দীর্ঘদিন দায়িত্ব পালন করছিলেন।
জামায়াতের শোক
মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর আব্দুল মন্নানের বড় ভাই মাষ্টার আব্দুল মনাফের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর নেতৃবৃন্দ। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
জেলা জামায়াতের শোক
মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর আব্দুল মন্নানের বড় ভাই মাষ্টার আব্দুল মনাফের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মৌলভীবাজার জেলা জামায়াত নেতৃবৃন্দ।
এক শোকবার্তায় মৌলভীবাজার জেলা জামায়াতের সাবেক আমীর সিরাজুল ইসলাম মতলিব ও সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহেদ আলী, সহকারী সেক্রেটারী ইয়ামির আলী, রাজনগর থানা আমীর আবু রাইয়ান শাহীন ও পৌর আমীর মো: আলাউদ্দিন বলেন- মৌলভীবাজার জেলার বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাষ্টার আব্দুল মনাফের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

অনলাইন আপডেট

আর্কাইভ