ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

মুন্সীগঞ্জে ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরীর দুই শ্রমিক নিহত

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের পশ্চিম মুক্তারপুর এলাকায় এমআই (ক্রাউন) সিমেন্ট ফ্যাক্টরীর কারখানায় কাজ করতে গিয়ে সিমেন্ট তৈরির উপকরণ শরীরে পরে দুই শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। সোমবার সকালে এ ঘটনাটি ঘটে। হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি মো. আলগীর হোসাইন।
এ ঘটনা নিহত ব্যাক্তিরা হলেন মো. শাহীন (২৮) ও মো. রাশেদুল ইসলাম (৩০)। নিহত শাহিন চাঁদপুর জেলার মতলবের মান্দারতলী গ্রামের শাহাদত খন্দকারের ছেলে। রাশেদুলের বাড়ি ময়নসিংহ জেলায়। এ ঘটনায় টাঙ্গাইল জেলার ঘাটাইল এর দশআনী বকশিয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে হাফিজুর রহমান (২৩) নামে আরো এক শ্রমিক আহত হয়। তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বন্ধ থাকা ফ্যাক্টরীর ভিতর পরিষ্কার করতে যায় শাহীন, রাশেদুল ও হাফিজুর। ফ্যাক্টরীর পাঁচ নাম্বার ইউনিটের হপার পরিস্কার করছিলেন। এ সময় হপারের পাশে থাকা সিমেন্ট তৈরির উপকরণ (বালি-পাথর) ওই তিন জনের শরীরের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই শাহীন ও রাশিদুলের মৃত্যু হয়। পরে সেখান থেকে হাফিজুরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ