ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

কক্সবাজারের টেকনাফে দেড় কোটি টাকার ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: র‌্যাব-৭  কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-৭ এর খবর , র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভা কে কে পাড়াস্থ শ্যামলী কাউন্টার এর সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে   ১৬ মে   দুপুরে স্কোয়াডন লিডার মোঃ রেজাউল হক এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি   দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ইয়াবা ক্রয়-বিক্রয় কালে আসামী সৈয়দ আলম (২৭), পিতা- মোঃ হোসেন, গ্রাম- শিল বুনিয়াপাড়া, ওয়ার্ড নং- ৯ (মোল্লা জাফরের বাড়ীর পাশ্বে), থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার’কে আটক করে। পরবর্তীতে আটককৃত আসামির দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ